১৭ লেন্সযুক্ত থ্রিডি ক্যামেরা আসছে বাজারে


ই-বার্তা প্রকাশিত: ২২শে অক্টোবর ২০১৭, রবিবার  | সন্ধ্যা ০৭:২০ অন্যান্য

ই-বার্তা ।। স্যামসাংয়ের একটি নতুন থ্রিডি হাই-ক্যামের ক্যামেরা উন্মোচন করা হয়েছে গত বুধবার। যা উচ্চমানের থ্রিডি দৃশ্যাবলি ক্যাপচার এবং স্ট্রিম করতে পারবে।

স্যামসাং ডেভেলপার কনফারেন্স (এসডিসি ২০১৭) এ ঘোষণা করা হয়েছে, ৩৬০ রাউন্ডটি তাদের প্রথম ধরনের ডিভাইস, যা উন্নত থ্রিডি ডিজিটের সাথে উচ্চমানের ৩৬০ ডিগ্রী চিত্রাবলীকে সমন্বিত করে।

কিন্তু এখনো দাম ঘোষণা করা হয়নি স্যামসাংয়ের ৩৬০ রাউন্ডের, তবে দাবি করা হয়েছে যে এই ডিভাইসটি অন্যান্য পেশাদার ৩৬০ ক্যামেরার তুলনায় যুক্তিসঙ্গত মূল্যে বাজারে ছাড়া হবে। সাধারণত, ৩৬০ রাউন্ডের দাম প্রায় ৮ থেকে ১০ লক্ষ টাকা হয়ে থাকে।

৩৬০ রাউন্ডের এই ক্যামেরাটিতে রয়েছে ১৭টি লেন্স। এর মধ্যে আট জোড়া লেন্স বসানো হয়েছে থ্রিডি ফটোগ্রাফির জন্য। এবং একটি লেন্স ৪কে রেজোলিউশনে থ্রিডি ভিডিওর জন্য বসানো হয়েছে। ক্যামেরাটিতে পানি এবং ধুলা প্রতিরোধের ব্যবস্থা রয়েছে।

স্যামসাং ইলেকট্রনিকসের গ্লোবাল মোবাইল বি-২-বি টিমের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট সুক-জা হান বলেন, আমরা একটি প্রোডাক্ট তৈরি করেছি যা নতুন ভার্চুয়াল ভিডিও আর বৈশিষ্ট্য ধারণ করে। তিনি বলেন, এই ক্যামেরাটির মাধ্যমে ভিডিও প্রোডাক্টর এবং ব্রডকাস্টার পেশাদারা সহজেই উচ্চমানের 3D কন্টেন্ট তৈরি করতে পারবে।

সর্বশেষ সংবাদ

অন্যান্য এর আরও সংবাদ