মেসির সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা মাত্র শুরুঃ রোনালদো


ই-বার্তা প্রকাশিত: ২৪শে অক্টোবর ২০১৭, মঙ্গলবার  | সন্ধ্যা ০৭:০৬ ফুটবল

ই-বার্তা।। ক্রিস্টিয়ানো রোনালদো শুরুটা করেছিলেন এক দশক আগে। ২০০৮ সালে বর্ষসেরা খেলোয়াড়ের পুরস্কার জেতেন ম্যানচেস্টার ইউনাইটেডের তখনকার খেলোয়াড়। মেসির রাজত্ব এরপর থেকেই শুরু হয়। ২০০৯-২০১২ টানা চারবার সেরার মুকুট জয় করেন মেসি। ২০১৩ এবং ২০১৪ সালে এবং ২০১৬ ও ২০১৭ সেরার মুকুট যায় রোনালদোর শোকেসে। মাঝখানে মেসি ২০১৫ সালে সেরা খেলোয়াড় নির্বাচিত হন। দশ বছর নিজেদের মধ্যে বর্ষসেরা খেলোয়াড়ের পুরস্কার ভাগাভাগি করে আসছেন বার্সেলোনা ও রিয়াল মাদ্রিদের দুই তারকা।

রোনালদো জানিয়েছেন, মেসির সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা মাত্র শুরু। সামনের দিনগুলোতেও প্রতিদ্বন্দ্বিতার আভাস দিয়ে রেখেছেন পর্তুগিজ উইঙ্গার।

মেসিকে হারিয়ে সোমবার ‘দ্য বেস্ট মেনস প্লেয়ার অব দ্য ইয়ার’ পুরস্কার জয় করেন রোনালদো। সেরা তিনে থাকা অপরজন হলেন বার্সেলোনা ছেড়ে পিএসজিতে যোগ দেয়া নেইমার।

মেসির সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করছেন না জানিয়ে রোনালদো বলেন, আমি লিওর সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করি না। সে আমার সময়েরই খেলোয়াড়। সে পাঁচবার বর্ষসেরা খেলোয়াড়ের পুরস্কার জিতেছে। আমিও পাঁচবার জিতেছি।
মেসির বয়স ৩০ পেরিয়ে গেছে। রোনালদো তো ৩২ পেরিয়ে গেছেন আরো আগেই। তবে কি মেসি বনাম রোনালদো লড়াই শেষ? এমন প্রশ্নের জবাবে রিয়াল মাদ্রিদ তারকা বলেন, এটি এখনো শেষ হয়নি...এটি মাত্র শুরু হলো।

সর্বশেষ সংবাদ

ফুটবল এর আরও সংবাদ