স্বামীকে কুপিয়ে হত্যা


ই-বার্তা প্রকাশিত: ২৬শে অক্টোবর ২০১৭, বৃহঃস্পতিবার  | দুপুর ০১:৩২ অপরাধ

ই-বার্তা ।। বরিশাল শহরতলীর চরবাড়ীয়ায় পারিবারিক কলহের জের ধরে স্ত্রীর হাতে স্বামী মোক্তার বেপারী (৪৫) খুন হয়েছে।

আজ বৃহস্পতিবার সকাল ৬টার দিকে নিজ বাড়িতে এ খুনের ঘটনা ঘটে। পরে তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের সার্জারি বিভাগের নিয়ে আসলে সকাল সাড়ে ১০টার দিকে ওই বিভাগের রেজিস্ট্রার ডা. ইকতিয়ার আহসান তাকে মৃত্যু ঘোষণা করেন।

মৃত মোক্তার বেপারী পেশায় একজন রাজমিস্ত্রি ও কাউনিয়া থানাধীন বরিশাল সদর উপজেলার চরবাড়ীয়া ইউনিয়নের বোর্ডস্কুল এলাকার অফেজ উদ্দিন বেপারীর ছেলে।

নিহতের মামী কমলা বেগম সংবাদমাধ্যমকে জানান, দীর্ঘ চার বছর ধরে মোক্তারের পারিবারিক ঝামেলা লেগেই থাকত স্ত্রী মুনিরা খাতুনের সঙ্গে। কিছুদিন আগে মোক্তার প্রায় তিন লাখ টাকার জমি বিক্রি করেন। সে টাকা তার স্ত্রী জোর করে নিলে তা নিয়ে বিরোধ হয়। সকালে বাড়িতে চিৎকার-চেঁচামেচি শুনে তিনি সেখানে গিয়ে রক্তাক্ত অবস্থায় মোক্তারকে দেখতে পান।

স্থানীয় ওয়ার্ডের ইউপি সদস্য জাহিদুল আলম তুহিন জানান, সকালে মোক্তারের স্ত্রী মনিরা তাকে ফোন দিয়ে বলেন তিনি তার স্বামীকে কুপিয়েছেন একটু বাড়িতে যেতে। তিনি বাড়িতে গিয়ে আহত অবস্থায় মোক্তারকে দেখতে পান। পরে তাকে উদ্ধার করে শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসি।

তিনি আরও জানান, মোক্তার ও তার স্ত্রী সঙ্গে পারিবারিক কলহ দীর্ঘ দিনের। এনিয়ে চার বার সালিশ করেছেন তিনি।

কাউনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূরুল ইসলাম বাংলানিউজকে জানান, পারিবারিক কলহের জের ধরে মোক্তারের স্ত্রী, ছেলে ও মেয়ে মিলে তাকে খুন করেছে বলে প্রাথমিকভাবে নিশ্চিত হওয়া গেছে। ওই তিনজনকে আটক করা হয়েছে। তবে ছেলে মেয়েদের বাঁচানোর জন্য মা মনিরা একাই হত্যা করেছে বলে দাবি করছেন। এ ঘটনায় হত্যা মামলার প্রস্তুতি চলছে ও মরদেহ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

সর্বশেষ সংবাদ

অপরাধ এর আরও সংবাদ