অঘটনের শিকার হলো রিয়াল মাদ্রিদ


ই-বার্তা প্রকাশিত: ৩০শে অক্টোবর ২০১৭, সোমবার  | দুপুর ১২:১০ ফুটবল

ই-বার্তা।। কাতালুনিয়ার দল জিরোনার মাঠে অঘটনের শিকার হলো রিয়াল মাদ্রিদ। রোববার লা লিগায় পুঁচকে দলটির কাছে ২-১ গোলে হেরেছে গতবারের চ্যাম্পিয়নরা। কাতালোনিয়ান ক্লাব জিরোনার মাঠ থেকে হেসে-খেলেই জয় নিয়ে ফিরবে জিনেদিন-জিদান আর ক্রিশ্চিয়ানো রোনালদোরা- এমন যারা ভেবেছিলেন অনেকেই। কন্তিু ম্যাচটিতে অখ্যাত হলেও জিরোনাই জিতে গেছে। এ যেন ‘পচা শামুকে’ পা কেটে এলো রিয়াল মাদ্রিদ।

স্প্যানিশ লা লিগায় এই প্রথমবারের মতো উঠে এসেছিল জিরোনা। তারাই কি না রিয়াল মাদ্রিদের মতো দলকে হারিয়ে দিল! স্বাভাবিকভাবেই কাতালোনিয়াজুড়ে উন্মাদনা আর উল্লাস মাত্রা ছাড়িয়ে যাওয়ার কথা।

ম্যাচের ১২তম মিনিটেই রিয়াল মাদ্রিদকে এগিয়ে দিয়েছিলেন ইসকো। ডান পায়ের দুর্দান্ত এক শটে জিরোনার জাল কাঁপিয়ে দেন তিনি। প্রথমার্ধ শেষ হয়েছিল এই ব্যবধানেই। ম্যাচের দ্বিতীয়ার্ধ শুরুর কিছুক্ষণ পরই চার মিনিটের ব্যবধানে দুই গোল হজম করে বসে রিয়াল। ৫৪ মিনিটে জিরোনাকে সমতায় ফেরান ক্রিশ্চিয়ান স্টুয়ানি।

এরপর ৫৮ মিনিটে দ্বিতীয় গোল করেন পোরটু। গোলরক্ষক কিকো ক্যাসিয়ার ভুলেই এই গোল হজম করে বসে রিয়াল। শেষ পর্যন্ত আর গোলই শোধ করতে পারেনি লজ ব্লাঙ্কোজরা এবং লজ্জার এক পরাজয় নিয়েই মাঠ ছাড়তে হয় তাদেরকে।

সর্বশেষ সংবাদ

ফুটবল এর আরও সংবাদ