দেশে ফিরেই বিয়ের পিঁড়িতে তাসকিন


ই-বার্তা প্রকাশিত: ১লা নভেম্বর ২০১৭, বুধবার  | সকাল ১১:৩০ ক্রিকেট

ই-বার্তা।। দক্ষিণ আফ্রিকা সফরটা শুধু তার জন্য নয়, পুরো দলের জন্যই ছিল দুঃস্বপ্ন। সেই দুঃস্বপ্নের সফর শেষ করে মঙ্গলবার সকালে দেশে ফিরেছেন ক্রিকেটাররা। ফিরেছেন তাসকিনও। সফরের হতাশা, দীর্ঘ ভ্রমন ক্লান্তি ভুলে রাতেই হুট করে বিয়ের পিঁড়িতে বসলেন ২২ বছর বয়সী জাতীয় দলের সুদর্শন তারকা পেসার তাসকিন আহমেদ।

মেয়ে আগেই থেকেই ঠিক ছিল। দীর্ঘ দিন চুটিয়ে প্রেম করেছেন তার সঙ্গে। পাত্রির নাম সৈয়াদা রাবেয়া নাঈমা। বিয়ে হয়েছে রাজধানীর লালমাটিয়ার একটি রেস্টুরেন্টে।

তাসকিনের স্ত্রী আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি অব বাংলাদেশের (এআইইউবি) অর্থনীতি বিভাগে স্নাতক শ্রেনীর শিক্ষার্থী। তাসকিনও পড়ছেন একই বিশ্ববিদ্যালয়ে।

বিয়েতে সতীর্থদের দাওয়াত করেছিলেন। কিন্তু দেশে ফিরেই বিপিএলে ব্যস্ত হয়ে পড়েছেন অনেকেই। তাই তাসকিনের বিয়ের অনুষ্ঠানে থাকতে পারেননি জাতীয় দলে তাসকিনের সতীর্থরা। তবে ছিলেন ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মোর্তুজা ও তার পরিবার। তাসকিনের সঙ্গে বরাবরই খুব ভালো সম্পর্ক মাশরাফির।

তাসকিনের বাবা আব্দুর রশিদ জানিয়েছেন, আপাতত ছোট পরিসরে অনুষ্ঠান হলেও সময় সুযোগ বুঝে বড় আয়োজন করা হবে। বিপিএলের পরই সেই অনুষ্ঠান হবে বলে জানান তিনি। তাসকিনের হুট করে বিয়ে প্রসঙ্গে আব্দুর রশিদ বলেন,‘ আসলে পাত্রি আমাদের আগে থেকেই পছন্দ ছিল। সময় কম। তাই জলদিই বিয়ের কাজটা সেরে ফেলেছি। অনেককেই আমরা বলতে পারিনি। সামনে বড় অনুষ্ঠান করার ইচ্ছা আছে । তখন সবাইকে জানাবো। আমার ছেলে নতুন জীবন শুরু করেছে। সবার কাছে তাদের জন্য দোয়া চাই।

সর্বশেষ সংবাদ

ক্রিকেট এর আরও সংবাদ