পরিবারের ইচ্ছায় বিয়ে করায় ১৩ খুন


ই-বার্তা প্রকাশিত: ১লা নভেম্বর ২০১৭, বুধবার  | দুপুর ০১:১৩ এশিয়া

ই-বার্তা ।। তরুণীটিকে প্রেমিককে ছেড়ে পরিবারের পছন্দে বিয়ে করতে হচ্ছিল। আর বিয়েটা তার ইচ্ছায় হচ্ছে না জেনেও বিয়ে করার কারণে স্বামীর প্রতি তীব্র ক্ষোভ জন্ম নেয় নববিবাহিতা স্ত্রীর। তাই প্রেমিকের সঙ্গে বিয়ের পর থেকে গোপনে যোগাযোগ রাখছিলেন।

আর ভেতরে ভেতরে ফন্দি আটছিলেন স্বামীকে হত্যার। এক পর্যায়ে সুযোগ এলে সেটা কাজে লাগাতে গিয়ে গোলমাল বাধিয়ে ফেলেন। তার পরিকল্পনার ভুলে স্বামী নন, প্রাণ গেছে শ্বশুরবাড়ির ১৩ সদস্যের। সম্প্রতি পাকিস্তানের মুজফফরগড়ে ঘটনাটি ঘটে।

মাস দুয়েক আগে আসিয়া নামে ওই তরুণীর সঙ্গে মুজাফফরগড়ের আমজাদ নামে এক যুবকের বিয়ে হয়। কিন্তু বিয়েতে আসিয়ার মত ছিল না। ইচ্ছের বিরুদ্ধে বিয়ে হওয়ায় গোপনে প্রেমিকের সঙ্গেও সম্পর্ক চালিয়ে যাচ্ছিলেন তিনি। এ কারণে আমজাদকে হত্যার পরিকল্পনা করেন আসিয়া।

সে অনুযায়ী সম্প্রতি দুধের সঙ্গে বিষ মিশিয়ে দেন। ভেবেছিলেন, স্বামী আমজাদ ওই দুধ খাবেন। কিন্তু আমজাদ দুধ না খাওয়ায় তার মা (আসিয়ার শাশুড়ি) ওই দুধ দিয়ে লাচ্চি তৈরি করেন। এরপর ওই লাচ্চি খেয়ে শিশুসহ বাড়ির ২৭ ব্যক্তি অসুস্থ হয়ে পড়েন। হাসপাতালে নেওয়ার পর যাদের মধ্যে ১৩ জনের মৃত্যু হয়।

এ ঘটনায় আসিয়ার বিরুদ্ধে স্থানীয় থানায় খুনের মামলা দায়ের করা হয়েছে। তাকে গ্রেফতার করেছে পুলিশ। ওই বিষ আসিয়াকে তার প্রেমিকই দিয়েছিলেন বলে সন্দেহ করা হচ্ছে। এখন তার প্রেমিককে খুঁজছে পুলিশ।

সর্বশেষ সংবাদ

এশিয়া এর আরও সংবাদ