সন্ত্রাসবাদ ও জঙ্গিবাদ আজ কোন দেশের সমস্যা নয়ঃ রাষ্ট্রপতি


ই-বার্তা প্রকাশিত: ২রা নভেম্বর ২০১৭, বৃহঃস্পতিবার  | বিকাল ০৫:৫০ রাজশাহী

ই-বার্তা ।। বিশ্বে বাংলাদেশের ভাবমূর্তি উজ্জ্বল হয়েছে হোলি আর্টিজান বেকারি এবং সিলেটের আতিয়া মহলে সেনা কমান্ডোদের সফল অভিযানে। রাজশাহী সেনানিবাসে বৃহস্পতিবার সকালে এ কথা বলেন রাষ্ট্রপতিই মোহাম্মদ আব্দুল হামিদ।

সকালে হোলি আর্টিজানে জঙ্গি হামলার পর কমান্ডো অভিযানকারী সেনাবাহিনীর ১ নম্বর প্যারা কমান্ডো ব্যাটালিয়ানকে রাজশাহী সেনানিবাসে রাষ্ট্রীয় সম্মান হিসেবে জাতীয় পতাকা প্রদান করেন রাষ্ট্রপতি মোহাম্মদ আব্দুল হামিদ। এসময় রাষ্ট্রপতি বলেন, সন্ত্রাসবাদ এখন কেবল তৃতীয় বিশ্বের সমস্যা নয়, এটি এখন বৈশ্বিক সমস্যা। এ সময় উত্তরোত্তর প্রশিক্ষণের মাধ্যমে সফলতার এ ধারা অব্যাহত রাখারও আহ্বান জানান তিনি।

রাষ্ট্রপতি আরো বলেন, গুলশানে হোলি আর্টিজান বেকারিতে সফল জিম্মি উদ্ধার অভিযানে অপারেশনে থান্ডার বোল্ড পরিচালনা করে নিজেদের কোন প্রকার ক্ষয়-ক্ষতি ছাড়াই এক প্যারা কমান্ডার ১৩ জন দেশি-বিদেশিসহ নাগরিককে উদ্ধার করে দেশের ভাবমূর্তিকে উজ্জ্বল করেছেন। এছাড়াও আতিয়া মহলে অপারেশন টোয়াইলাইট সাহসিকতার সাথে পরিচালনা করেন। সন্ত্রাসবাদ ও জঙ্গিবাদ আজ আর কোন একটি দেশে জাতির সমস্যা নয়। ধনী গরিব উন্নত-অন্নুত নির্বশেষে বিশ্বের সকল দেশের জন্যই এটি সমস্যা।

সর্বশেষ সংবাদ

রাজশাহী এর আরও সংবাদ