বন্ধ হয়ে গেল আজম খান ফাউন্ডেশন


ই-বার্তা প্রকাশিত: ১৩ই নভেম্বর ২০১৭, সোমবার  | বিকাল ০৪:১৪ সংগীত

ই-বার্তা।। পপগুরু আজম খান ও তার গানের প্রসারে দারুণ উত্সাহ নিয়ে কাজ শুরু করেছিল শিল্পী আজম খান ফাউন্ডেশন। কিন্তু ফাউন্ডেশনের চেয়ারম্যান ও সদস্যপদ নিয়ে সৃষ্ট জটিলতা, মিটিংয়ে সদস্যদের উদাসীনতা ও আর্থিক সংকটের কারণে এর সব কার্যক্রম মুলতবি করে তা বন্ধ করার ঘোষণা দেয়া হয়েছে।

আজম খানের মেয়ে ও শিল্পী আজম খান ফাউন্ডেশনের চেয়ারম্যান ইমা খান এমনটাই জানিয়েছেন। তিনি বলেন, ‌ফাউন্ডেশনের কার্যক্রম আসলে অনেক আগেই মুলতবি করেছি। কিন্তু সেটা এই ফাউন্ডেশনের সদস্যদের অনেকে জানেন না। তাই এবার ঘোষণা দিয়ে বিষয়টি সবাইকে অবগত করা হলো। যাতে ভবিষ্যতে ফাউন্ডেশনের নামে কোনো প্রতারণা সংঘটিত না হয়।

বন্ধ কেন জানতে চাইলেন ইমা খান বলেন, সদস্য পদ নেয়া এবং সদস্যদের তৈরি করা ঝামেলা নিয়ে, ফাউন্ডেশনের চেয়ারম্যানের পদে আমাকে হয়তোবা অনেকের পছন্দ হয়নি। আমার কথা মতো মিটিংয়ে কেউ আসেনি। আর অর্থনৈতিক একটিও সাহায্য মেলেনি। আমার অ্যাকাউন্ট শেষ তাই ফাউন্ডেশনটি চালানো গেলো না। আপাতত বন্ধ করে রাখছি। দেশের ভেতর এবং বাইরের যারা আছেন আছেন সবাইকে জানানো যাচ্ছে, আপাতত কারো কোনো অভিযোগ নেই। সবার জন্য সালাম ও দোয়া রইলো।

আজম খানের মৃত্যুর পর বড় একটা স্বপ্ন নিয়েই প্রতিষ্ঠিত হয়েছিল শিল্পী আজম খান ফাউন্ডেশন। মোট পাঁচটি বিভাগে পাঁচ ধরনের সদস্য নিয়ে যাত্রা হয় শিল্পী আজম খান ফাউন্ডেশনের। এর মধ্যে বোর্ড মেম্বার ছিল সাতজন। অন্যান্য পদ মিলিয়ে সদস্য ছিল ১৫০ জন।

সর্বশেষ সংবাদ

সংগীত এর আরও সংবাদ