রাজবাড়ীতে স্কুলছাত্রীকে অপহরণ ও ধর্ষণের অভিযোগ


ই-বার্তা প্রকাশিত: ১৬ই নভেম্বর ২০১৭, বৃহঃস্পতিবার  | দুপুর ১২:৩৪ ঢাকা বিভাগ

ই-বার্তা।। রাজবাড়ীতে প্রেমের প্রস্তাবে রাজী না হওয়ায় নবম শ্রেণী এক ছাত্রীকে (১৫) অপহরণের পর ধর্ষণের অভিযোগ করা হয়েছে। এই অভিযোগে বুধবার (১৫ নভেম্বর) সুজন মন্ডল (৩২) নামে এক যুবকের বিরুদ্ধে রাজবাড়ী থানায় মামলা করেছে ওই ছাত্রীর পরিবার। সুজন জেলা শহরের শ্রীপুর এলাকার মৃত তাহের মণ্ডলের ছেলে। রাজবাড়ী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারিক কামাল মামলার বিষয়টি নিশ্চিত করেছেন।

মামলায় উল্লেখ করা হয়েছে, ওই ছাত্রী রাজবাড়ী শহরের একটি স্কুলে নবম শ্রেণীতে পড়ে। স্কুলে যাওয়া-আসার পথে সুজন তাকে উত্ত্যক্ত করতো। সুজন তাকে প্রেমের প্রস্তাব দিলে রাজী না হওয়ায় গত ২৩ জুলাই দুপুরে স্কুল থেকে বাড়ি ফেরার পথে শহরের পান্না চত্ত্বর এলাকা থেকে সুজন তাকে অপহরণ করে নিজের বাড়িতে নিয়ে যায়। এরপর সেখানে আটকে রেখে সুজন তাকে ধর্ষণ করে। অবশেষে গত ২৯ অক্টোবর সন্ধ্যায় সুযোগ পেয়ে ওই ছাত্রী সুজনের বাড়ি থেকে পালিয়ে আসে।

রাজবাড়ী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারিক কামাল জানান, বুধবার ওই ছাত্রীর মায়ের অভিযোগের পরিপ্রেক্ষিতে মামলা নেওয়া হয়েছে। এছাড়াও একইদিন আদালতে ওই ছাত্রীর জবানবন্দী রেকর্ড করা হয়েছে। পুলিশ অভিযুক্ত সুজনকে গ্রেফতারের চেষ্টা চালিয়ে যাচ্ছে।

সর্বশেষ সংবাদ

ঢাকা বিভাগ এর আরও সংবাদ