“হবিগঞ্জ জেলা ছাত্র কল্যাণ পরিষদ বেসরকারি বিশ্ববিদ্যালয়” এর পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা


ই-বার্তা প্রকাশিত: ২১শে নভেম্বর ২০১৭, মঙ্গলবার  | রাত ১২:৩৮ সিলেট

ই-বার্তা ।। শামস্ শানানকে সভাপতি ও এম.এ.এইচ.সজীব পাঠানকে সাধারন সম্পাদক করে “হবিগঞ্জ জেলা ছাত্র কল্যাণ পরিষদ বেসরকারি বিশ্ববিদ্যালয়” এর পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করেছেন এর উপদেষ্টা মণ্ডলীগণ।

হবিগঞ্জ জেলায় বহু দিন ধরে অনেক সংগঠন বিভিন্ন সামাজিক কর্মকাণ্ড পরিচালনা করে যাচ্ছে। তবে জেলার অর্ন্তগত বিভিন্ন বেসরকারি বিশ্ববিদ্যালয়ে অধ্যায়নরত শিক্ষার্থীরা তাদের অর্জিত জ্ঞান ও অভিজ্ঞতা উক্ত জেলার সার্বিক উন্নয়নে কোন অবদান রাখতে পারছে না।

এছাড়া হবিগঞ্জ জেলাস্থ সম্ভাব্য বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের সহযোগীতা করার লক্ষ্যে একটি সাংগঠনিক প্রয়াসের অভাব পরিলক্ষিত হয়। এই সকল বিদ্যমান দূরত্ব কমানোর জন্য ২০১৬ সালে “হবিগঞ্জ জেলা ছাত্র কল্যাণ পরিষদ বেসরকারি বিশ্ববিদ্যালয়’ সংগঠনটি আহব্বায়ক কমিটির মাধ্যমে আত্বপ্রকাশ করে।

“হবিগঞ্জ জেলা ছাত্র কল্যাণ পরিষদ বেসরকারি বিশ্ববিদ্যালয়” সংগঠনটি ইতমধ্যে বিভিন্ন সামাজিক কর্মকাণ্ড মাধ্যমে


সুনামের সাথে পরিচালনা করে আসছে।

এরই ফলস্রুতিতে সাংগঠনিক কার্যক্রমকে আরও গতিশীল করার লক্ষ্যে “হবিগঞ্জ জেলা ছাএ কল্যাণ পরিষদ বেসরকারি বিশ্ববিদ্যালয়” এর উপদেষ্টা মণ্ডলী মাননীয় সংসদ সদস্য জনাব এড. আবু জাহির এম.পি ( হবিগঞ্জ ৩), মাননীয় সংসদ সদস্য জনাব এড. আব্দুল মজিদ খান এম.পি ( হবিগঞ্জ ২), আনোয়ার হোসেন চৌধুরী ( যুগ্ন সচিব, সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়), ব্যারিস্টার সৈয়দ সাইদুল হক সুমন ( আর্ন্তজাতিক অপরাধ ট্রাইব্যুনাল, প্রসিকিউটর, বাংলাদেশ), শাহ্ মোঃ আরাফাত তরিত ( প্রভাষক, ব্রাক ইউনির্ভাসিটি), ইউসুফ উদ্দিন খান ( সভাপতি, জালালাবাদ ছাত্র কল্যাণ সমিতি, ঢাকা বিশ্ববিদ্যালয়)এর অনুমতিক্রমে শামস্ শানান কে সভাপতি ও এম.এ.এইচ.সজীব পাঠান কে সাধারণ সম্পাদক করে ৯১ সদস্য বিশিষ্ট একটি পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে।

সর্বশেষ সংবাদ

সিলেট এর আরও সংবাদ