হাথুরুসিংহেকে পেতে বিসিবিকে চিঠি দিয়েছে শ্রীলঙ্কা


ই-বার্তা প্রকাশিত: ২৩শে নভেম্বর ২০১৭, বৃহঃস্পতিবার  | সকাল ১১:২৭ ক্রিকেট

ই-বার্তা।। কেঁচো খুড়তে গিয়ে সাপ বের হয়ে এসেছে। এখন শোনা যাচ্ছে হাথুরুসিংহের পদত্যাগের খবর। কোচের পদত্যাগের কথা জানিয়েছেন খোদ বিসিবি সভাপতি, যদিও তারপর বার বার বোর্ড থেকে বলা হচ্ছে হাথুরুসিংহে আগেই আসুক, তারপর কথা বলে চূড়ান্ত ব্যবস্থা। কিন্তু বাস্তবতা হল হাথুরুসিংহে সেই অক্টোবরেই বিসিবির কাছে পদত্যাগ পত্র দিয়ে রেখেছেন।

এদিকে গতকাল হাথুরু ইস্যুতে আরেক নতুন মাত্রার সংযজন ঘটেছে। হাথুরুকে চেয়ে বিসিবির কাছে একটি লিখিত বার্তা পাঠিয়েছেন শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ডের সভাপতি থিলাঙ্গা সুমাথিপালা। লিখিত বার্তায় শ্রীলঙ্কা সভাপতি বিসিবিকে জানিয়েছেন, বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের কোচের পদ থেকে হাথুরুসিংহে পদত্যাগ করায় শ্রীলঙ্কা ক্রিকেট কমিটি শ্রীলঙ্কা জাতীয় দলের জন্য হাথুরুসিংহেকে নিয়োগ দেওয়ার প্রক্রিয়া শুরু করতে যাচ্ছে। যা হাথুরুসিংহের সঙ্গে আলোচনার মধ্য দিয়ে শুরু হবে। এক্ষেত্রে হাথুরুসিংহের সঙ্গে বিসিবির চুক্তির কোনো বাধ্যবাধকতা আছে কি না।

এদিকে নাজমুল হাসান পাপনকে চিঠি দেওয়ার বিষয়ে শ্রীলঙ্কা ক্রিকেটের প্রধান সুমাথিপালা বলেন, ‘আমাদের নির্বাহী কমিটি মনে করে হাথুরুসিংহে শ্রীলঙ্কার কোচ হওয়ার জন্য যোগ্য। আমাদের স্বল্প ও দীর্ঘমেয়াদের পরিকল্পনাগুলো বাস্তবায়নের ক্ষেত্রে সে যথাযোগ্য কোচ। আমরা শিগগিরই তার সঙ্গে আলোচনায় বসব। আমরা তাকে কোচ হিসেবে নিয়োগ দেওয়ার ক্ষেত্রে স্বচ্ছতা ও যথাযথ উপায় মেনে চলতে চাই। তাই আমি বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি নাজমুল হাসান পাপনের কাছে লিখিত বার্তা পাঠিয়েছি। সেখানে আমি হাথুরুসিংহেকে নিয়ে আমাদের উদ্দেশ্যের কথা উল্লেখ করেছি।

তবে এ ব্যাপারে প্রতিক্রিয়া জানতে বিসিবি মুখপাত্র ও মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস এবং ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান আকরাম খানের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলেও বুধবার রাতে তাদের পাওয়া যায় নি।

সর্বশেষ সংবাদ

ক্রিকেট এর আরও সংবাদ