ফিরে এসেছে হারিয়ে হাওয়া চার তরুণের একজন


ই-বার্তা প্রকাশিত: ১৯শে এপ্রিল ২০১৭, বুধবার  | দুপুর ০২:৩৭ অন্যান্য

ই-বার্তা প্রতিবেদক।। সাড়ে চার মাস আগে এক সঙ্গে চারজন তরুন হারিয়ে যাওয়ার পর গতকাল মঙ্গলবার একজন ফিরে আসে নিজ গ্রামে। ফিরে এসে তিনি দাবি করেছেন, তাকে অপহরণ করা হয়েছিল। তাকে হাসপাতালে ভর্তি করা হলেও নিরাপত্তা দিয়ে রাখা হয়েছে।
মেহেদী হাসান নামের ওই তরুণের বাড়ি বরিশালের বাবুগঞ্জ উপজেলার বাহেরচর গ্রামে। গত ১ ডিসেম্বর বিকাল থেকে তিনি নিখোঁজ ছিলেন। ওই দিন মেহেদী ছাড়া আরও তিন তরুণ নিখোঁজ হন। তারা হলেন সাফায়াত হোসেন, জাইন হোসেন খান (পাভেল) ও মো. সুজন। তাদের বয়স ২০ থেকে ২৫ বছরের মধ্যে। সাফায়াত ও জাইন নর্থ সাউথ ইউনিভার্সিটির ছাত্র। সুজন ড্যাফোডিল থেকে তথ্যপ্রযুক্তিতে কোর্স করে একটি প্রতিষ্ঠানে কাজ করতেন। তাদের খোঁজ এখনো মিলেনি।
মেহেদীর উধাও হওয়ার পরে তার পরিবারের পক্ষ থেকে রাজধানীর বনানী থানায় সাধারণ ডায়েরি করা হয়েছিল।
মেহেদীর দাবি, ১ ডিসেম্বর ঢাকার একটি রেস্টুরেন্টে খাওয়ার পর বের হয়ে রাস্তায় এলে পেছন থেকে তাকে কে বা কারা অচেতন করে নিয়ে যায়। দীর্ঘদিন তাকে চোখ বাঁধা অবস্থায় শুধু খাবার দেয়া হতো। তবে ওই ব্যক্তিরা কারা, তিনি কীভাবে বাড়ি ফিরলেন-তা বলতে পারছেন না তিনি।
উধাও হয়ে যাওয়া মেহেদীর বাড়িতে ফেরার ঘটনায় তাঁর পরিবারের মধ্যে আনন্দ উৎসব শুরু হয়। খবর পেয়ে পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য মেহেদীকে থানা হেফাজতে নিয়ে যায়। এই ঘটনার সঙ্গে সাম্প্রতিক জঙ্গি তৎপরতার সম্পর্ক আছে বলেই সন্দেহ ছিল আইনশৃঙ্খলা বাহিনীর।

সর্বশেষ সংবাদ

অন্যান্য এর আরও সংবাদ