শ্রমিক কল্যাণ তহবিলে চার কোটি টাকা দিয়েছে ওয়ালটন


ই-বার্তা প্রকাশিত: ১৯শে এপ্রিল ২০১৭, বুধবার  | বিকাল ০৫:০৭ অন্যান্য

ই-বার্তা ডেস্ক।। গতকাল মঙ্গলবার সচিবালয়ে শ্রম প্রতিমন্ত্রী মুজিবুল হক চুন্নুর হাতে সরকারের শ্রমিক কল্যাণ তহবিলে প্রায় চার কোটি টাকা দিয়েছে দেশের স্বনামধন্য প্রতিষ্ঠান ওয়ালটন। চেক তুলে দেন ওয়ালটন গ্রুপের ওয়ার্কার্স প্রফিট পার্টিসিপেশন অ্যান্ড ওয়েলফেয়ার ফান্ড ট্রাস্ট কমিটির চেয়ারম্যান ও নির্বাহী পরিচালক এস এম জাহিদ হাসান। ২০১৫-১৬ অর্থবছরের লভ্যাংশ থেকে এ অর্থ প্রদান করে ওয়ালটন।
ওয়ালটনের পক্ষে সেখানে উপস্থিত ছিলেন নির্বাহী পরিচালক এমদাদুল হক সরকার, আবুল বাশার হাওলাদার ও মোহাম্মদ সিরাজুল ইসলাম, সিনিয়র অপারেটিভ ডিরেক্টর মাহমুদুল হক, সিনিয়র ডেপুটি অপারেটিভ ডিরেক্টর মো. হাবিবুর রহমান ও সিনিয়র ডেপুটি ডিরেক্টর আশিক আল মামুন।
চেক হস্তান্তর অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন শ্রম মন্ত্রণালয়ের সচিব মিকাইল শিপার, বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফাউন্ডেশনের মহাপরিচালক ড. আনিসুল আউয়াল, মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব আব্দুল্লাহ আল মামুন এবং যুগ্ম সচিব মো. মিয়া আমিনুল ইসলাম।
বাংলাদেশ সংশোধিত শ্রম আইন ২০১৩ এবং বাংলাদেশ শ্রম বিধিমালা ২০১৫ অনুযায়ী শ্রম আইনে প্রতিবছর লভ্যাংশের একটি অংশ সরকারের শ্রমিক কল্যাণ তহবিলে জমা দেয়ার নিয়ম রয়েছে। ওয়ালটন প্রতি বছর শ্রমিক কল্যাণ ফাউন্ডেশনের তহবিলে লভ্যাংশের একটি অংশ প্রদান করে আসছে। গত বছরও ওই তহবিলে তিন কোটি আট লাখ টাকা দিয়েছিল ওয়ালটন।

সর্বশেষ সংবাদ

অন্যান্য এর আরও সংবাদ