বিমানবন্দর থেকে সরাসরি হাসপাতালে মাশরাফি


ই-বার্তা প্রকাশিত: ১লা মে ২০১৭, সোমবার  | দুপুর ০১:১০ ক্রিকেট

দেশে ফিরেছেন বাংলাদেশ অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। স্ত্রী ও পুত্র অসুস্থ থাকায় কন্ডিশনিং ক্যাম্প থেকে বিশেষ ছুটিতে দেশে ফিরে আসেন তিনি। রবিবার বাংলাদেশ সময় রাত ১১ টার দিকে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছান বাংলাদেশ অধিনায়ক। দেশে পৌঁছেই হসপিটালের উদ্দেশ্যে রওনা দিয়েছেন মাশরাফি।

মাশরাফির স্ত্রী সুমনা হক গুরুতর অসুস্থ। অসুস্থ হওয়ার পরই মোহাম্মদপুরে একটি হাসপাতালে ভর্তি করা হয় তাকে। তবে অসুস্থতা কি নিয়ে তা এখনও জানা যায় নি। মাশরাফির স্ত্রীর সাথে অসুস্থ তার ছেলে সাহিল মুর্তজাও। রাত ৮টা নাগাদ বাংলাদেশ ক্রিকেট বোর্ড থেকেও আনুষ্ঠানিকভাবে জানানো হয়েছিল, ছুটি নিয়ে মাশরাফির ফিরে আসার কথা।

তারাও জানিয়েছে পারিবারিক কারণে জরুরী ভিত্তিতে দেশে ফিরে আসতে হচ্ছে তাকে। তখন বিসিবির প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী জানিয়েছিলেন, “আমরা জেনেছি, পারিবারিক জরুরী সমস্যার কারণে মাশরাফিকে ফিরে আসতে হচ্ছে। সাসেক্সে চলা ক্যাম্প থেকে ছুটি নিয়ে ইতিমধ্যে লন্ডন থেকে ঢাকার উদ্দেশ্যে রওয়ানা হয়েছেন তিনি। ”

তবে সবকিছু ঠিকঠাক থাকলে আগামী চার মে আবার সাসেক্সে কন্ডিশনিং ক্যাম্পে ফেরত যাবেন মাশরাফি। ১২ই মে আয়ারল্যান্ডের মাটিতে বসবে ত্রিদেশীয় ওয়ানডে সিরিজ। বাংলাদেশের সাথে অংশ নিবে নিউজিল্যান্ড। এরপর ১লা জুন স্বাগতিকদের সাথে ম্যাচ দিয়ে ইংল্যান্ডে শুরু হবে চ্যাম্পিয়নস ট্রফি। এর প্রস্তুতি হিসেবেই এপ্রিলের শেষ দিকে সাসেক্সে প্রস্তুতি ক্যাম্প করতে যায় বাংলাদেশ।

সর্বশেষ সংবাদ

ক্রিকেট এর আরও সংবাদ