চট্টগ্রামে দুটি মার্সিডিজ বেঞ্জ এর বিলাসবহুল গাড়ী জব্দ


ই-বার্তা প্রকাশিত: ৪ঠা মে ২০১৭, বৃহঃস্পতিবার  | বিকাল ০৩:২৭ চট্টগ্রাম

ই-বার্তা প্রতিবেদক।। চট্টগ্রাম নগরীর মুরাদপুরের কার কোল্ড অ্যান্ড সার্ভিস সেন্টার নামের এক গ্যারেজে রাখা গাড়ি দুটি মার্সিডিজ বেঞ্জ এর বিলাসবহুল গাড়ী জব্দ করেছে হয়েছে।

শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তর চট্টগ্রাম বিভাগীয় কার্যালয়ের সহকারী পরিচালক মো. তারেক মাহমুদ বলেন, কারনেট সুবিধায় আনা গাড়ি দুটি শর্ত মেনে ফেরত নেওয়া হয়নি,,শুল্ক ফাঁকি দিয়ে হাতবদল করা হয়েছে। এর মধ্যে একটি এসইউভি, অন্যটি সেডান। শুল্কসহ হিসাব করলে গাড়ি দুটির দাম প্রায় সাড়ে চার কোটি টাকা হবে বলে জানান তিনি।

এর মধ্যে এসইউভির রেজিস্ট্রেশন নম্বর চট্ট মেট্রো -ঘ-১৪-১৭৫৩ এবং সেডানের রেজিস্ট্রেশন নম্বর ঢাকা মেট্রো-ভ-১৪-০২২১। বিআরটিএতে খোঁজ করে শুল্ক গোয়েন্দারা জেনেছেন, দুটি নম্বরপ্লেটই ভুয়া।

গ্যারেজ মালিকের বরাত দিয়ে শুল্ক গোয়েন্দা কর্মকর্তা তারেক জানান, বিশ্বজিৎ নামের একজন মার্সিডিজ এসইউভি এবং যুবরাজ নামে অপর এক ব্যক্তি মার্সিডিজ সেডানটি সার্ভিসিংয়ের জন্য গ্যারেজে রেখে যায়।
তারা খোঁজ নিয়ে জানতে পেরেছেন, ২০১১ সালের ৫ জানুয়ারি মোহাম্মদ মনসুর আলী নামের একজন লন্ডন থেকে মার্সিডিজ এসইউভিটি নিয়ে আসেন।

আর মোহাম্মদ আশরাফুল আলম নামের আরেক লন্ডনপ্রবাসী ২০১০ সালের ২৫ ডিসেম্বর আনেন সেডানটি।নির্দিষ্ট সময়ের মধ্যে ফেরত নিয়ে যাওয়ার শর্তে কারনেট সুবিধায় শুল্কমুক্তভাবে গাড়িগুলো আনা হয়েছিল। কিন্তু তা না করে মালিকরা শুল্ক ফাঁকি দিয়ে গাড়ি দুটি হাতবদল করেছেন।

সর্বশেষ সংবাদ

চট্টগ্রাম এর আরও সংবাদ