দুই পক্ষের সংঘর্ষে ছাত্রলীগের সব কার্যক্রম স্থগিত


ই-বার্তা প্রকাশিত: ৫ই মে ২০১৭, শুক্রবার  | বিকাল ০৩:৩১ চট্টগ্রাম

ই-বার্তা প্রতিবেদক।। শাটল ট্রেনের একটি বগিতে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি আলমগীর টিপু ও সাধারণ সম্পাদক ফজলে রাব্বীর সমর্থকদের মধ্যে কথা কাটাকাটির জেরে সংঘর্ষের ঘটনায় দু’পক্ষের মধ্যে সংঘর্ষ, ধাওয়া-পাল্টাধাওয়ার পর চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সব ধরনের কার্যক্রম অনির্দিষ্টকালের জন্য স্থগিত করেছে কেন্দ্রীয় কমিটি।

বৃহস্পতিবার রাতে কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান সোহাগ ও সাধারণ সম্পাদক জাকির হোসাইন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ স্থগিতাদেশ দেওয়া হয়।

এ বিষয়ে জানতে চাইলে চবি শাখা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফজলে রাব্বী সুজন বলেন, বৃহস্পতিবার রাতেই কেন্দ্রীয় ছাত্রলীগের স্থগিতাদেশ আমরা পেয়েছি। সবার ভালোর জন্য কেন্দ্রীয় ছাত্রলীগ এ সিদ্ধান্ত নিয়েছে। আশা করি, খুব দ্রুত স্থগিতাদেশ প্রত্যাহার করে সংগঠনকে গতিশীল করার উদ্যোগ নেবে কেন্দ্রীয় ছাত্রলীগ।

এদিকে, ধাওয়া-পাল্টাধাওয়ার ঘটনার পর গতকাল রাতে বিশ্ববিদ্যালয়ের ছয়টি আবাসিক হলে অভিযান চালিয়ে ৩২টি গুলি, লোহার রড, রামদা, লাঠি, পাথরসহ মাদক সেবনের বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করেছে পুলিশ।

হাটহাজারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বেলাল উদ্দিন জাহাঙ্গীর জানান, গভীর রাতে পুলিশের অভিযান শেষ হয়েছে। এ সময় বেশ কিছু দেশি অস্ত্র উদ্ধার করা হয়েছে। তবে কাউকে আটক করা হয়নি।

সর্বশেষ সংবাদ

চট্টগ্রাম এর আরও সংবাদ