সাকিবের নিষিদ্ধের বিষয়টি খুবই দুঃখজনক :মির্জা ফখরুল

ই-বার্তা ডেস্ক।। বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের টেস্ট ও টি-টুয়েন্টি অধিনায়ক সাকিব আল হাসানের মতো খেলোয়াড়দের নিয়ে সবসময়ই চক্রান্ত চলে বলে মন্তব্য করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

মির্জা ফখরুল বলেন, সাকিবের নিষিদ্ধের বিষয়টি খুবই দুঃখজনক, আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিল (আইসিসি) বা আকসুর মধ্যে ম্যাচ ফিক্সিংয়ের চক্রান্ত সবসময়ই চলতে থাকে।

আগামী ৭ নভেম্বর বিপ্লব ও সংহতি দিবস উপলক্ষে বুধবার (৩০ অক্টোবর) রাজধানীর নয়পল্টনে দলীয় কেন্দ্রীয় কার্যালয়ে বিএনপির যৌথসভা শেষে সংবাদ সম্মেলনে এ কথা বলেন তিনি।

বিএনপির এই নেতা অভিযোগ করে বলেন, ক্রীড়াঙ্গনে অস্থিরতা বর্তমান সরকারের শাসন ব্যবস্থার প্রতিফলন, সরকারের কোনো শাসন নেই, তারা ব্যর্থ। সুশাসনের অভাবে এমন অস্থিরতা চলছে।

প্রসঙ্গত, বাংলাদেশের সর্বকালের অন্যতম সেরা ক্রিকেটার সাকিব আল হাসানকে এক বছরের জন্য সব ধরনের ক্রিকেট থেকে নিষিদ্ধ করেছে আইসিসি। তিনটি অভিযোগে দোষী সাব্যস্ত হয়ে এ সাজা পেলেন দেশের ক্রিকেটের এ সুপারস্টার। কারণ জুয়াড়ির কাছ থেকে তিনবার প্রস্তাব পেয়েও সেটি বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) বা আইসিসি কাউকেই জানান নি সাকিব।