এবার আশিকি-৩


ই-বার্তা প্রকাশিত: ৭ই মে ২০১৭, রবিবার  | রাত ০৯:১৭ বলিউড

ই-বার্তা প্রতিবেদক।। ১৯৯০ সালে মুক্তি পেয়েছিল রাহুল রায় ও আনু আগারওয়াল অভিনীত ‘আশিকি’।এরপর ২০১৩ সালে মুক্তি পায় আদিত্য রয় কাপুর ও শ্রদ্ধা কাপুর অভিনীত ‘আশিকি-২’।এবার ‘আশিকি-৩’ নির্মাণের ঘোষণা দিলেন নির্মাতা।
ভারতের শীর্ষস্থানীয় এক দৈনিক পত্রিকার বরাত দিয়ে ডিএনএ ইন্ডিয়া জানায়, বিশেষ ফিল্মস ও টি সিরিজের যৌথ প্রযোজনায় নির্মিত হবে আশিকি-৩। খবরটি নিশ্চিত করেছে বিশেষ ফিল্মস কর্তৃপক্ষ। তারা ঘোষণা দিয়েছে, আশিকি সিরিজের তৃতীয় কিস্তি নির্মাণ হবে টি সিরিজের সঙ্গে যৌথভাবে।
আশিকি-৩ ছবিটি পরিচালক ভূষণ কুমার।তিনি এ সিরিজের সম্পর্কে বলেন, ‘আশিকি আমার হৃদয়ের খুব কাছের একটি ছবি এবং আমি এই ছবির জন্য ভাট সাহেব ও মুকেশজির সঙ্গে কাজ করার সুযোগ পেয়েছি। এটি এমন এক চলচ্চিত্র, যা সব সময় টি সিরিজ ও বিশেষ ফিল্মসের তত্ত্বাবধানে নির্মিত হয়েছে। আশিকি একটি সফল যৌথ প্রযোজনার ছবি, যেটা আমরা চালিয়ে যেতে চাই।’
ঘোষণা হলেও চলচ্চিত্রটি এখনো স্ক্রিপ্ট লেখার পর্যায়ে রয়েছে। আর এরই মধ্যে গণমাধ্যমে ছড়িয়ে পড়েছে, ‘আশিকি-৩’ চলচ্চিত্রে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন আলিয়া ভাট ও সিদ্ধার্থ মালহোত্রা। ছবিতে অভিনয় নিয়ে তাঁরাও যে প্রযোজক সংস্থার মতো অধীর আগ্রহে অপেক্ষা করছেন, সে রকম ইঙ্গিত এরই মধ্যে বিভিন্ন সাক্ষাৎকারে জানিয়েছেন দুজন। যদিও প্রযোজনা সংস্থা থেকে তাঁদের অভিনয়ের ব্যাপারে এখনো কোনো আনুষ্ঠানিক ঘোষণা আসেনি। তবে বি-টাউনে জোর গুঞ্জন রয়েছে, ‘আশিকি-৩’ চলচ্চিত্রের কেন্দ্রীয় চরিত্রে দ্রুতই ঘোষিত হতে যাচ্ছে সিদ্ধার্থ ও আলিয়ার নাম।

সর্বশেষ সংবাদ

বলিউড এর আরও সংবাদ