পালিয়ে নেপালে গেলেন পরিণীতি ও অর্জুন!


ই-বার্তা প্রকাশিত: ২রা ডিসেম্বর ২০১৭, শনিবার  | সকাল ১১:৫১ বলিউড

ই-বার্তা।। নেপালে পালিয়ে গেছেন অর্জুন কাপুরের হাত ধরে পরিণীতি চোপড়া ! অবাক হবেন না। এই জনপ্রিয় জুটি সেখানে গেছেন তাঁদের ‘সন্দীপ ঔর পিঙ্কি ফেরার’ ছবির জন্য। ছবিটি পরিচালনা করছেন দিবাকর ব্যানার্জি। দিল্লিতে ছবির প্রথম পর্যায়ের শুটিং হয়েছে। জানা গেছে, ‘ইশকজাদে’ ছবির সেই সফল ও জনপ্রিয় জুটি পরিণীতি ও অর্জুন তাঁদের আগামী ছবির দ্বিতীয় পর্যায়ের শুটিং করবেন নেপালের সীমানায়। যশরাজ ফিল্মসের ‘সন্দীপ ঔর পিঙ্কি ফেরার’ ছবির কিছু গুরুত্বপূর্ণ দৃশ্যের শুটিংয়ের জন্য পরিচালক বেছে নিয়েছেন উত্তরাখন্ড জেলার শেষ প্রান্ত পিথোরাগড়।নেপালের সীমানায় অবস্থিত দুর্গম পাহাড়ি এই অঞ্চল।

পিথোরাগড়ে ছবিটির শুটিং চলবে ৫ থেকে ৩০ ডিসেম্বর পর্যন্ত । আর তখন নেপালের সীমানায় রীতিমতো হাড় কাঁপানো শীত থাকবে। ছবির পরিচালক চান অর্জুন আর পরিণীতির কিছু অন্তরঙ্গ দৃশ্যের শুটিংয়ের জন্য এমনই একটি নির্জন পাহাড়ি অঞ্চল। যশরাজ ফিল্মসও খবরটি নিশ্চিত করেছেন। যশরাজের মুখপাত্র জানিয়েছেন, ‘ছবির নায়ক-নায়িকা অর্জুন ও পরিণীতি নেপালের পথে পাড়ি দিয়েছেন। ছবির দ্বিতীয় পর্যায়ের শুটিং এখানেই হবে।

‘সন্দীপ ঔর পিঙ্কি ফোরার’ ছবির নায়ক-নায়িকা অর্জুন ও পরিণীতির প্রথম লুক প্রকাশ পেয়েছে যশরাজ ব্যানারের । ইতিমধ্যে এই ছবিকে ঘিরে দর্শকদের মধ্যে কৌতূহল তৈরি হয়েছে। দিবাকরের এই ছবিতে অর্জুন কাপুর হরিয়ানা পুলিশের প্রধান কনস্টেবলের চরিত্রে অভিনয় করছেন আর পরিণীতি চোপড়া ব্যাঙ্কিং ও ফিন্যান্স ক্ষেত্রে উচ্চাকাঙ্ক্ষী এক আধিকারিক।

পরিণীতি বলেন, আমি ছবিতে করপোরেট জগতের অত্যন্ত উচ্চাকাঙ্ক্ষী মেয়ের চরিত্রে অভিনয় করছি।দিল্লিতে মেয়েটি থাকে। মেয়েটি জীবন থেকে কী চায়, সে ব্যাপারে খুব পরিষ্কার। আগে কখনো এ ধরনের চরিত্রে অভিনয় করা হয়নি। তাই চরিত্রটিকে ঘিরে আমি খুবই আশাবাদী।আমি ভীষণ খুশি, কারণ দিবাকর আমাকে এই নতুন রূপে দর্শকের সামনে আনছেন। এই রূপে আমাকে আগে কেউ দেখেনি।

২০১৮ সালের ৩ আগস্ট ‘সন্দীপ ঔর পিঙ্কি ফেরার’ ছবিটি মুক্তি পাওয়ার কথা রয়েছে।

সর্বশেষ সংবাদ

বলিউড এর আরও সংবাদ