স্বামীর সঙ্গে নগ্ন ফটোশুটে সানি লিওন


ই-বার্তা প্রকাশিত: ৩০শে নভেম্বর ২০১৭, বৃহঃস্পতিবার  | দুপুর ০১:৫০ বলিউড

ই-বার্তা।। আগামী ১ ডিসেম্বর মুক্তি পাচ্ছে সানি লিওন অভিনীত ‘তেরা ইন্তেজার’ সিনেমাটি। আর মাত্র দুইদিন। এতে প্রথমবারের মতো আরবাজ খানের সঙ্গে অভিনয় করেন সানি। চলছে ছবির জোরেশোরে প্রচারণা। এরমধ্যে স্বামী ড্যানিয়েল ওয়েবারের সঙ্গে সামাজিক ইস্যুতে কাজ করছেন অভিনেত্রী। সেই সচেতনতা বাড়াতে স্বামীর সঙ্গে নগ্ন ফটোশুট করলেন সানি।

তিনি নারী শিক্ষা ও উন্নয়নের জন্য কাজ করেছেন। আবার অসুস্থ শিশুদের জন্য কাজ করেছেন। পশু সংরক্ষণকারী সংস্থা পেটা-র সঙ্গেও কাজ করেন সানি। এবার পেটা-র এক বিশেষ সম্প্রচারের জন্য কাজ করলেন সানি লিওন ও তার স্বামী ড্যানিয়েল ওয়েবার। ‘অ্যানিমাল-ফ্রি ফ্যাশন’ প্রচার করাই হলো তাদের উদ্দেশ্য। এর জন্য আবার বিশেষ ফটোশুটও করেছেন এই দম্পতি। সেই ছবিতে সানি লিওন ও তার স্বামীর পরনে কিছুই নেই। ট্যাটুতে ঢাকা ড্যানিয়েলের শরীর।

এই বিশেষ প্রচার প্রসঙ্গে সানি বলেছেন, ‘এই পৃথিবীতে বিভিন্ন ধরনের পোশাক তৈরি করা সম্ভব প্রাণী ব্যবহার না করে । কোনও মানুষরেই কোনও ধরনের নৃশংসতাকে সমর্থন করা উচিৎ নয়। এর জন্য সিনথেটিক, মক ক্রক, ফক্স ফার ইত্যাদি ব্যবহার করা যেতে পারে।

তাছাড়া পশুদের জন্য আমাদের সরব হওয়া উচিৎ ড্যানিয়েল বলেন। আমাদের বোঝা উচিৎ, ওরা না থাকলে আমরাও থাকব না। একইসঙ্গে থাকতে গেলে একে-অপরকে সম্মান তো করতেই হবে।

এদিকে পেটা-র পক্ষ থেকে বলা হয়েছে, ফ্যাশনের নামে কয়েক লক্ষ শিয়াল, খরগোশ, নেকড়ে এমনকি কুকুর কিংবা বিড়ালকে হত্যা করা হয় এমনকি জ্যান্ত জ্বালিয়েও দেওয়া হয়। গত বছর এই সংস্থা থেকে সানি লিওনকে ‘পারসন অব দ্য ইয়ার’ ঘোষণা করা হয়েছিল। সানি নিজে এই ছবি সোশ্যাল সাইটে না দিলেও গোটা নেট-দুনিয়ায় তা ছড়িয়ে পড়েছিল।

সর্বশেষ সংবাদ

বলিউড এর আরও সংবাদ