যশোরে ট্রেনের ধাক্কায় দুই নারী নিহত


ই-বার্তা প্রকাশিত: ১০ই মে ২০১৭, বুধবার  | বিকাল ০৩:১৫ খুলনা

ই-বার্তা।। ১২ ঘন্ট যেতে না যেতেই আবারও যশোরে প্রাণ গেল দুই জনের। এবার অভয়নগরে ট্রেনের ইঞ্জিনের ধাক্কায় বাস উল্টে দুই নারী শ্রমিকের মৃত্যু হয়েছে। এছাড়া এ ঘটনায় আহত হয়েছে ৩০ শ্রমিক। নিহতরা হলেন কদবানু ও নুরজাহান।

বুধবার রাত ১১টার দিকে নওয়াপাড়ার তালতলা রেলক্রসিংয় এলাকায় এই দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার সময় ক্রসিংয়ে দায়িত্বরত গেটম্যান সেখানে ছিলেন না বলে অভিযোগ করছেন আহতরা। দুর্ঘটনার পর খুলনা থেকে রাজধানীসহ উত্তরবঙ্গের রেল যোগাযোগ বন্ধ হয়ে যায়।

নওয়াপাড়া রেল স্টেশনের সহকারী স্টেশন মাস্টার রোস্তম আলী জানান, রাতে খুলনা থেকে একটি ট্রেনের ইঞ্জিন যশোর যাচ্ছিল। ওই সময় আকিজ জুট মিলস লিমিটেডের শ্রমিকবাহী একটি বাস নওয়াপাড়া তালতলা রেলক্রসিং করার সময় ট্রেনের ইঞ্জিনটির ধাক্কায় সেটি উল্টে যায়। এতে ঘটনাস্থলেই দুই নারী শ্রমিক নিহত এবং ৩০ জন আহত হন।

অভয়নগর থানার আব্দুর রহিম জানান, নিহত দুইজনের বাড়ি মণিরামপুর উপজেলার মনোহরপুর এলাকায়। তবে তাদের বিস্তারিত পরিচয় জানা যায়নি।

দুর্ঘটনার পর ফায়ার সার্ভিস, থানা পুলিশ ও স্থানীয়রা সম্মিলিতভাবে উদ্ধার তৎপরতা শুরু করেন। আহতদের অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। গুরুতর আহত বেশ কয়েকজনকে নেয়া হয় খুলনা হাসপাতালে।

সর্বশেষ সংবাদ

খুলনা এর আরও সংবাদ