১২ রেস্তোরাঁয় চলবে হারিকেনের উদ্যোগে ভোজন উৎসব


ই-বার্তা প্রকাশিত: ১৩ই মে ২০১৭, শনিবার  | সন্ধ্যা ০৬:১৪ রাজধানী

সাজিদ সুমন।। ঢাকার ভোজনবিলাসী মানুষ যারা ভিন্ন ভিন্ন খাবারের স্বাদ নেওয়ার জন্য এই রেস্তোরাঁ থেকে ওই রেস্তোরাঁয় ছুটে বেড়ান তাদের জন্য সুখবর নিয়ে এসেছে হারিকেন।

শনিবার বেলা ১১টায় রাজধানী গুলশানের FOUR POINTS BY SHERATON রেস্টুরেন্টে আয়োজিত সংবাদ সম্মেলনের মাধ্যমে হারিকেন ডাইনিং সপ্তাহের উদ্বোধন করেন হারিকেন এর ফাউন্ডার এবং সিইও আদিব শামস।

তিনি বলেন, হারিকেন ডাইনিং উইক উপলক্ষ্যে রাজধানী ঢাকার ১২টি সেরা রেস্তোরাঁয় গিয়ে ভোজন প্রেমিকদের পছন্দমত খাবারের সুযোগ করে দিচ্ছে হারিকেন।

তিনি আরও বলেন, হারিকেন প্রথমবারের মত বিভিন্ন দেশের মত বাংলাদেশেও নিয়ে এসেছে ফুড সার্চিং এ্যাপস। আমাদের এই এ্যাপসটি বর্তমানে মহানগরীর বিভিন্ন ধরনের রেস্তোরাঁ খুঁজে বের করার সর্ববৃহৎ এবং সহজ প্লাটফর্ম। এর সাথে প্রায় তিন হাজার এরও বেশি রেস্তোরাঁ যুক্ত হয়েছে।

Harriken এই এ্যাপসটি ডাউনলোড করে নিচের পদ্ধতি অনুসরন করে রাজধানীর আভিজাত ১২ টি রেস্তোরাঁতে ২৫% থেকে ৩০% ছাড়ে উপভোগ করতে পারবেন যে কোনো ম্যেনু।

১।Harriken এর তিনটি প্লটয়ফর্মকে(Android, iOS, ও Web) যে কোনো একটিতে Sign in করতে হবে।

২। আপনার পছন্দের রেস্তোরাঁয় দেয়া একটি Promo টি এ্যাপটির মাধ্যমে Enter করবেন।

৩। এস,এম,এস এর মাধ্যমে আপনাকে আমন্ত্রন জানানো হবে। ঐ এ্স,এম,এস টি নির্ধারিত রেস্তোরাঁয় দেখালে আপনি ডিসকাউণ্ট উপোভোগ করতে পারবেন।

সর্বশেষ সংবাদ

রাজধানী এর আরও সংবাদ