রেইনট্রি হোটেল অতিথিশূণ্য


ই-বার্তা প্রকাশিত: ১৬ই মে ২০১৭, মঙ্গলবার  | দুপুর ০২:৩৯ রাজধানী

ই-বার্তা প্রতিবেদক।। বনানীর রেইনট্রি হোটেলে দুই তরুণী ধর্ষণের খবর জানাজানি হবার পর থেকে হোটেলটি অতিথিশূণ্য হয়ে গেছে বলে জানিয়েছে হোটেল কতৃপক্ষ। নতুন কোনো অতিথি আসা তো দূরের কথা, আগেই দেয়া সব রিজার্ভেশনও বাতিল করে দিয়েছেন সব অতিথি। সোমবার রেইনট্রি হোটেলে এক সংবাদ সম্মেলনে এই কথা জানান হোটেলটির ব্যবস্থাপনা পরিচালক আদনান হারুন।

পুরো সম্মেলনে আদনান হারুন একটি দীর্ঘ বিবৃতি পাঠ করেন এবং তারপরেই সম্মেলনের সমাপ্তি ঘোষণা করেন। সাংবাদিকদের কোন প্রশ্নের নেননি তিনি। বিবৃতিতে জানানো হয়, যেসমস্ত অতিথি হোটেলে অবস্থান করছিলেন, তাঁরাও এই হোটেল ত্যাগ করে অন্য হোটেলে চলে গেছেন। একটি ঘৃণ্য অপরাধের সবচেয়ে বড় ক্ষতিগ্রস্ত রেইনট্রি হোটেল, এমন দাবি করে এই পরিস্থিতির জন্য গণমাধ্যমের ‘ভুল’ প্রতিবেদনকে দায়ী বলে অভিযোগ করেছে হোটেল কর্তৃপক্ষ। আদনান বলেন, “এই ঘটনার প্রেক্ষিতে বিনা অপরাধে আমাদের হোটেলটির ব্যবসা অংকুরেই ধ্বংসের মুখে পতিত হতে চলেছে”।
রেইনট্রি হোটেলে ইতিমধ্যেই তল্লাশি চালিয়েছে মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তর এবং শুল্ক গোয়েন্দা অধিদপ্তর। হোটেলটির ব্যবসা চালানোর বৈধতা নিয়েও প্রশ্ন উঠেছে। রাজউক জানিয়েছে, অনুমোদন ছাড়াই বাণিজ্যিক কার্যক্রম চালিয়ে যাচ্ছে তারা।

২৮ মার্চ বনানীর রেইনট্রি হোটেলে বন্ধুর জন্মদিনে গিয়ে ধর্ষণের শিকার হওয়ার অভিযোগ করেছেন দুই তরুণী। এই অভিযোগে ৬ মে আপন জুয়েলার্সের মালিকের ছেলে সাফাত আহমেদকে প্রধান আসামি করে পাঁচ জনের বিরুদ্ধে মামলা করেন এক তরুণী। দুই নম্বর আসামি নাঈম আশরাফ ছাড়া বাকি চার আসামি গ্রেপ্তার হয়েছেন।

সর্বশেষ সংবাদ

রাজধানী এর আরও সংবাদ