দৃষ্টিপ্রতিবন্ধী গৃহবধূর লাশ উদ্ধার


ই-বার্তা প্রকাশিত: ১৭ই মে ২০১৭, বুধবার  | সন্ধ্যা ০৬:৫৭ রাজশাহী

ই-বার্তা।। পাবনার চাটমোহরে তহুরা নামে এক দৃষ্টিপ্রতিবন্ধী (অন্ধ) গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। পরিবারের দাবি তাকে হত্যা করা হয়েছে।

বুধবার সকাল ৯টার দিকে উপজেলার মূলগ্রাম ইউনিয়নের রতনপুর গ্রাম থেকে লাশ উদ্ধার করা হয়। পরে ময়নাতদন্তের জন্য পাবনা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলে জানায় পুলিশ।

এলাকাবাসী জানায়, গত ৫ বছর আগে আব্দুল কাদেরের সাথে বিয়ে হয় দৃষ্টি প্রতিবন্ধী তহুরার। এর মাঝে তাদের ঘরে একটি ছেলে সন্তানের জন্ম হয়। কিন্তু বিয়ের পর থেকেই তাদের সংসারে কলহ লেগেই থাকত। দৃষ্টি প্রতিবন্ধী হওয়ায় স্বামী কাদের ছোট-খাটো বিষয় নিয়ে মেয়েটিকে মারধর করত। এরই জের ধরে বুধবার সকালেও তাকে মারপিট করে স্বামী কুদ্দুস। সম্ভবত পারিবারিক অশান্তির কারণেইই সকালে পরিবারের সবার অগোচরে নিজ ঘরের ডাবের সাথে দড়ি পেঁচিয়ে আত্মহত্যা করে সে।

তহুরার বাবা তফিজ উদ্দিন অভিযোগ করেন, সকালে আমার জামাইয়ের বাড়ির পাশের এক প্রতিবেশী ফোন করে আমাকে বলে আপনার মেয়ে আত্মহত্যা করেছে। আমার মেয়ে অন্ধ, সে কীভাবে আত্মহত্যা করতে পারে। তাকে হত্যার করে লাশ ঝুলিয়ে রাখা হয়েছে।

চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এস এম আহসান হাবিব জানান, ময়নাতদন্ত রিপোর্ট হাতে পেলে বোঝা যাবে- এটি হত্যা না আত্মহত্যা।

ঘটনার পর থেকে স্বামী ও তার পরিবারের লোকজন পলাতক রয়েছে।

সর্বশেষ সংবাদ

রাজশাহী এর আরও সংবাদ