কেমন আছে অভিনেতা টনি ডায়েস


ই-বার্তা প্রকাশিত: ১৮ই মে ২০১৭, বৃহঃস্পতিবার  | বিকাল ০৫:০১ অন্যান্য

শাহ্ ফরহাদ রেজাঃ বাংলাদেশের টিভি নাটকের এক সময়ের পরিচিত মুখ টনি ডায়েস এবং তার স্ত্রী প্রিয়া ডায়েস। এক সময় অভিনয় দিয়ে দর্শকদের মন জয় করেছেন টনি ডায়েস এবং প্রিয়া ডায়েস।

নন্দিত এই অভিনেতা ২০০১ সালের ১৪ই ফেব্রুয়ারি ভালোবেসে বিয়ে করেন প্রিয়া ডায়েসকে। ভালোবাসা দিবসে বিয়ে করবেন এ ব্যাপারটি অবশ্য বিয়ের অনেক আগেই ঠিক করে রেখেছিলেন টনি ডায়েস।

বেশ কয়েক বছর হলো অভিনয় থেকে দূরে রয়েছেন টনি ও প্রিয়া ডায়েস।রুচিশীল, মার্জিত, ভদ্র কোনো নাট্য অভিনেতার নাম এলেই টনি ডায়েসের কথা আসবেই।তাই এই অভিনেতাকে এখনো সবাই মনে রেখেছেন।টনি ডায়েস এর অভিনীত নাটকের সংখ্যাও কম নয়। সর্বশেষ বাংলাদেশের টিভি নাটকে অভিনয় করেছিলেন ২০১২ সালে। ধারাবাহিক সেই নাটকটির নাম ‘ছায়াবৃতা’।

নিউ ইয়র্ক প্রবাসী বাঙালিদের নিয়ে লেখা সমরেশ মজুমদারের উপন্যাস থেকে এর নাট্যরূপ দিয়েছিলেন শফিকুর রহমান।এটি পরিচালনা করেছিলেন তৌকীর আহমেদ। ১৯৯৪ সাল থেকে চার শতাধিক নাটক, সিরিয়াল, টেলিফিল্ম এবং চলচ্চিএে ও অভিনয় করেছেন তিনি।`লাস ভেগাস` নামে একটি মার্কিন টিভি সিরিয়ালেও অভিনয় করেছেন টনি ডায়েস।টনি ডায়েস পরিচালিত নাটক ‘পুরো রাত আর অর্ধেক চাঁদ’ ।

নিউইয়র্কের জ্যাকসন হাইটসে মেয়ে অহনা এবং স্ত্রী প্রিয়া ডায়েসসহ বাসবাসরত আছেন টনি ডায়েস। সেখানে একটিবেসরকারি প্রতিষ্ঠানে কর্মরত আছেন তিনি। প্রবাস জীবনে ব্যবসার পাশাপাশি আমেরিকার লস অ্যাঞ্জেলেস ও ডালাসের একাধিক বাংলা টিভি চ্যনেলের নাটকে অভিনয় করেছেন তিনি।

এছাড়া জ্যামাইকার বিখ্যাত কোম্পানি হিলসাইড হোন্ডার সেলস কলসালটেন্ট হিসেবেও কর্মরত আছেন।

সর্বশেষ সংবাদ

অন্যান্য এর আরও সংবাদ