অপরাধের দায় স্বীকার সাফাত ও সাদমানের---


ই-বার্তা প্রকাশিত: ১৯শে মে ২০১৭, শুক্রবার  | বিকাল ০৩:১৫ অপরাধ

ই-বার্তা ।। বনানীর হোটেলে ধর্ষণের ঘটনায় প্রধান অভিযুক্ত সাফাত আহমেদ ও তার বন্ধু সাদমান সাকিফ অপরাধের দায় স্বীকার করে আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছে। সাফাত তার জবানবন্দিতে বলে, ঘটনার রাতে ওই হোটেলে হাসান আবদুল হালিম ওরফে নাঈম আশরাফও আরেক তরুণীর সঙ্গে জোরপূর্বক শারীরিক সম্পর্ক তৈরি করে। সাফাত এও বলেছে, মদ খেয়ে সে নিজেও এক তরুণীর সঙ্গে শারীরিক সম্পর্ক তৈরি করে। গতকাল

বৃহস্পতিবার সকাল ৯টার দিকে তাদের আদালতে নিয়ে যায় পুলিশ। সাফাতের জবানবন্দি রেকর্ড করেন ঢাকা মহানগর হাকিম আহসান হাবীব। সাদমান সাকিফের জবানবন্দি লিপিবদ্ধ করেন ঢাকা মহানগর হাকিম সাদবীর ইয়াসির আহসান চৌধুরী। পরে তাদের কারাগারে পাঠিয়ে দেন আদালত।

সাদমানের পাঁচ দিনের রিমান্ড গতকাল ও সাফাতের ছয় দিনের রিমান্ড আজ শুক্রবার শেষ হওয়ার কথা ছিল। এ মামলার অপর আসামি নাঈম আশরাফকে বুধবার রাতে মুন্সীগঞ্জের লৌহজং থেকে গ্রেফতার করে সাত দিনের রিমান্ডে নেওয়া হয়েছে। বনানীর ঘটনায় আরও দুই আসামি সাফাতের গাড়িচালক বিল্লাল হোসেন ও দেহরক্ষী রহমত আলীও রিমান্ডে রয়েছে।

ঢাকা মহানগর পুলিশের যুগ্ম কমিশনার (ক্রাইম) কৃষ্ণপদ রায় সমকালকে বলেন, বাদী যে অভিযোগ করেছিলেন, তা প্রমাণিত হয়েছে। মূল অভিযুক্ত সাফাত ও তার সহযোগী সাদমান স্বীকারোক্তি দিয়েছে। ।

সর্বশেষ সংবাদ

অপরাধ এর আরও সংবাদ