রোজা ও ঈদকে কেন্দ্র করে সক্রিয় অপরাধী চক্র- পুলিশ


ই-বার্তা প্রকাশিত: ২০শে মে ২০১৭, শনিবার  | বিকাল ০৩:৩৬ অপরাধ

ই-বার্তা প্রতিবেদক।। রমজান ও ঈদুল ফিতরকে কেন্দ্র করে অনেকগুলো অপরাধী চক্র সক্রিয় হয়ে উঠছে বলে জানিয়েছে ঢাকা মহানগর পুলিশ। শনিবার দুপুরে ডিএমপির মিডিয়া সেন্টারে এক সংবাদ সম্মেলনের আয়োজন করে এই কথা বলেন ঢাকা মহানগর পুলিশের যুগ্ম কমিশনার মো. আবদুল বাতেন। গতকাল রাতে রাজধানীতে ১৬ জন ভুয়া গোয়েন্দাকে আটক করে পুলিশ। আবদুল বাতেন বলেন, “এই অপরাধী চক্র রাজধানীর বিভিন্ন এলাকায় ডিবি পরিচয় দিয়ে ছিনতাই ডাকাতি করে থাকে”।

গতকাল রাত একটার দিকে রামপুরা এলাকা থেকে নয়জন ভুয়া গোয়েন্দা পুলিশকে আটক করে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের একটি দল। তাদের কাছে গুলিসহ একটি বিদেশি পিস্তল, একটি ওয়াকিটকি, তিনটি ডিবির জ্যাকেট, হ্যান্ডকাফসহ বেশ কিছু সরঞ্জাম পাওয়া যায়। অপর একটি অভিযানে বঙ্গবন্ধু শেখ মুজিব কনভেনশন সেন্টারের সামনে থেকে সাতজন ভুয়া পুলিশকে আটক করে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের আরেকটি দল। এ সময় তাদের কাছ ছিনতাইকাজে ব্যবহার করা একটি টয়েটো হায়েস মাইক্রোবাস, দুটি খেলনা পিস্তল, একটি ওয়াকিটকি, এক জোড়া হাতকড়া পাওয়া যায়।

রমজান মাস এবং ঈদুল ফিতরের আগে অতিরিক্ত টাকা লেনদেনের ক্ষেত্রে ডিএমপির সহযোগিতা নিতে ব্যক্তি ও প্রতিষ্ঠানের প্রতি অনুরোধ জানান আবদুল বাতেন।

সর্বশেষ সংবাদ

অপরাধ এর আরও সংবাদ