ঠাকুরগাঁওয়ে দু’ট্রাকের মুখোমুখী সংঘর্ষের নিহত ২


ই-বার্তা প্রকাশিত: ৩০শে মে ২০১৭, মঙ্গলবার  | সন্ধ্যা ০৭:৫০ রংপুর

ই-বার্তা।।ঠাকুরগাঁওয়ে দুটি ট্রাকের মুখোমুখী সংঘর্ষের মধ্যে পড়ে একটি যাত্রীবাহী ব্যাটারিচালিত অটোরিকশা। এতে ঘটনাস্থলে ২ জনের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন আটজন। গুরুতর আহত তিনজনকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

মঙ্গলবার বেলা সাড়ে ৩টার দিকে সদর উপজেলার সালন্দরে এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ,প্রত্যক্ষদর্শী ও হাসপাতাল সূত্র জানায়, বেলা সাড়ে ৩টার দিকে সদর উপজেলার সালন্দরে দুটি ট্রাকের মুখোমুখী সংঘর্ষের মধ্যে পড়ে যায় একটি যাত্রীবাহী ব্যাটারিচালিত অটোরিকশা। এতে অটোরিকশাটি দুমড়েমুচড়ে গিয়ে ড্রাইভারসহ সব যাত্রীই হতাহত হন। ট্রাক দুটিও মারাত্মক ক্ষতিগ্রস্ত হয়।

নিহতরা হলেন ফারজানা ইয়াসমিন মিতু (২২) ও আইভি আক্তার (২৪)। মিতু সদর উপজেলার সালন্দর ইউনিয়নের ভুতপাড়ার সফিকুল ইসলামের মেয়ে এবং আইভি সালন্দর চৌধুরীপাড়া ফিডমিলের ইঁদু মোহাম্মদের স্ত্রী। দুজনই ঘটনাস্থলে মারা যান বলে প্রত্যক্ষদর্শী ও হাসপাতাল সূত্র জানায়।

আহত আটজনের মধ্যে ময়ূরী (৪), শিউলী (১৫) ও অটোরিকশা চালক শাহাদাতকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

ঠাকুরগাঁও সদর থানার ওসি (তদন্ত) এটিএম শিফাতুল মাজদার জানান, ঘটনার পর ট্রাক চালকরা পালিয়ে যায়। তাদেরকে ধরার চেষ্টা চলছে।

সর্বশেষ সংবাদ

রংপুর এর আরও সংবাদ