আর্সেনালে ওয়েঙ্গার মেয়াদ বাড়লো


ই-বার্তা প্রকাশিত: ৩১শে মে ২০১৭, বুধবার  | রাত ১০:২০ ফুটবল

আরো দুই বছরের জন্য আর্সেনালের সাথে চুক্তি নবায়ন করলেন আর্সেন ওয়েঙ্গার। গত সোমবার ৬৭ বছর বয়সী এই কোচের সাথে একান্ত বৈঠকে ক্লাবের বেশীরভাগ শীর্ষ কর্মকর্তারা এই চুক্তির বিষয়ে একমত হয়েছে। এর ২৪ ঘন্টা পরেই বোর্ড সভায় ফ্রেঞ্চম্যানের সাথে চুক্তির বিষয়টি নিশ্চিত করা হয়।
এ বিষয়ে আনুষ্ঠানিক ঘোষণা বুধবার আসতে পারে বলে ক্লাব সূত্রে জানা গেছে।

২০১৭-১৮ মৌসুমকে সামনে রেখে ক্লাবের কাঠামো ওয়েঙ্গারের অধীনে একই থাকবে বলে জানা গেছে।

গত সপ্তাহে চেলসির বিপক্ষে এফএ কাপের ফাইনালের আগে ওয়েঙ্গারের ভবিষ্যত নিয়ে গুঞ্জন শুরু হয়েছিল। প্রিমিয়ার লীগের নতুন চ্যাম্পিয়ন চেলসির বিপক্ষে আন্ডারডগ হিসেবে মাঠে নেমেছির গানার্সরা। কিন্তু ফাইনালে জয়ী হয়ে ওয়েঙ্গারের ওপরই আস্থার রাখার সিদ্ধান্ত নেয় আর্সেনাল।
এর আগে এবারের মৌসুমে পঞ্চম স্থানে থেকে লীগ শেষ করায় দারুন চাপের মধ্যে পড়েন গানার্স বর্স। এমনকি ম্যাচে প্রায়ই সমর্থকদের রোষানলে পড়তে হয়েছে তাকে।

১৯৯৬ সালে ওয়েঙ্গার ক্লাবের দায়িত্ব নেবার পরে এবারই প্রথম চ্যাম্পিয়নস লীগ থেকে ছিটকে পড়ায় আশঙ্কায় পড়ে আর্সেনাল। যদিও এফএ কাপে জয়ের পরে এখনও ইউরোপা লীগে তারা কেমন খেলে তার উপর বর্তমান দলের ভবিষ্যত নির্ভর করছে।

উত্তর লন্ডনের ক্লাবটির সাথে এখনও দলের দুই তারকা মেসুত ওজিল ও এ্যালেক্সিস সানচেজ চুক্তি নবায়ন করেননি। এর মধ্যে সানচেজকে দলে নিতে ইতোমধ্যেই বেশ তোড়জোড় শুরু করেছে ম্যানচেস্টার সিটি।

সর্বশেষ সংবাদ

ফুটবল এর আরও সংবাদ