বিকালে মুখোমুখি ব্রাজিল-আর্জেন্টিনা


ই-বার্তা প্রকাশিত: ৯ই জুন ২০১৭, শুক্রবার  | সকাল ১১:২৮ ক্রিকেট

ই-বার্তা।। ফুটবল বিশ্বে ব্রাজিল-আর্জেন্টিনা মানেই বাড়তি আগ্রহ। দুই চির প্রতিদ্বন্দ্বির ফুটবলযুদ্ধ দেখতে অধীর আগ্রহে থাকেন ফুটবলপ্রেমীরা। আজ শুক্রবার বিকাল ৪টা ৫ মিনিটে এক প্রীতি ম্যাচে মুখোমুখি হবে ব্রাজিল ও আজেন্টিনা।

আর্জেন্টিনার নতুন কোচের দায়িত্ব নেওয়া সাম্পাওলির শুরুটা হচ্ছে ব্রাজিলের বিপক্ষে প্রীতি ম্যাচ দিয়ে। বিশ্বকাপের বাছাইপর্বে উরুগুয়ের বিপক্ষে মাঠে নামার আগে সিঙ্গাপুরের বিপক্ষে আরও একটি প্রীতি ম্যাচ খেলবে তারা। আর বাছাই পর্বে খাদের কিনারে থাকা আর্জেন্টিনা দলকে চাঙ্গা করতেই প্রীতি ম্যাচে জয় চাই সাম্পাওলির।

এদিকে বিশ্রামের কারণে ব্রাজিল দলে নেইমারকে দেখা না গেলেও আর্জেন্টিনা দলে থাকছেন লিওনেল মেসি। তার উপস্থিতি স্বাভাবিকভাবেই আত্মবিশ্বাসী করে তুলেছে আলবিসেলেস্তেদের। কিন্তু মাচেরানোকে পাচ্ছে না আর্জেন্টিনা। হাঁটুর ইনজুরির কারণে ৬ সপ্তাহ মাঠের বাইরে থাকতে হচ্ছে তাকে।

দুই দলের ১০৩ বার মুখোমুখি লড়াইয়ে আর্জেন্টিনার চেয়ে এগিয়ে ব্রাজিল। ব্রাজিলের ৪০ জয়ের বিপরিতে আর্জেন্টিনার জয় ৩৭টিতে। ড্রয় হয়েছে ২৬টি ম্যাচ। সর্বশেষ নভেম্বরে বিশ্বকাপের বাছাইপর্বে দুই দলের দেখায় আর্জেন্টিনাকে ৩-০ গোলে হারিয়েছিল ব্রাজিল।

খেলাটি সরাসরি সম্প্রচার করবে সনি ইএসপিএন, অ্যারেনা স্পোর্ট ১, পিটিভি স্পোর্ট, ফক্স স্পোর্টস ১, ফক্স স্পোর্টস ২।

সর্বশেষ সংবাদ

ক্রিকেট এর আরও সংবাদ