ইংলান্ড-অস্টেলিয়ার ম্যাচের দিকে চেয়ে বাংলাদেশ


ই-বার্তা প্রকাশিত: ১০ই জুন ২০১৭, শনিবার  | দুপুর ০২:৩০ ক্রিকেট

ই-বার্তা।।একটু পরেই চ্যাম্পিয়নস ট্রফির “এ” গ্রুপের শেষ ম্যাচে অস্ট্রেলিয়ার মুখোমুখি হবে ইংল্যান্ড। আর এ ম্যাচের দিকে চেয়ে আছে গোটা বাংলাদেশে। থাকারি কথা, কারণ বাংলাদেশকে সেমিফাইনালের টিকিট এনে দিতে পারবে ইংল্যান্ড জয়।

শনিবার বিকাল সাড়ে তিনটা্য় শুরু হওয়া ম্যাচের ফলাফল নির্ধারণ করে দিবে এ গ্রুপ থেকে ইংলান্ডের সাথে সেমিফাইনালে যাবে কোন দল।

দুই ম্যাচ জিতে সবার আগে সেমিফাইনাল নিশ্চিত করেছে করে ইংল্যান্ড। আর নিজেদের ভাগ্য নিজেদেরই গড়তে হবে অস্ট্রেলিয়াকে। আর আজকের ম্যাচে যদি অজিরা জয় লাভ করে তাহলে তাহলে ইঙলান্ডের সাথে অস্ট্রেলিয়া সেমির টিকেট পাবে, হারলে বাংলাদেশ। বৃষ্টির কারণে ম্যাচ ড্র হলেও বাংলাদেশ যাবে সেমিতে।

ইংল্যান্ড আগের স্বাভাবিক ম্যাচের মতোই খেলবে নাকি আগেই সেমিফাইনাল নিশ্চিত করায় নির্ভার খেলবে! অবশ্য দুই দেশের প্রতিদ্বন্দ্বিতার ঝাঁজ বলে অন্য কথা। আগে শেষ চার নিশ্চিত করলেও পুরানো প্রতিদ্বন্দ্বীদের বিপক্ষে ছেড়ে কথা বলবে না ইংল্যান্ড।

নিউজিল্যান্ডের বিপক্ষে দ্বিতীয় ম্যাচ জয়ের পর ইংলিশ অধিনায়ক এউইন মরগান বলেছিলেন, টুর্নামেন্টে শিরোপার দাবিদার হতে গেলে সেরা দলগুলোকে হারাতে হবে আমাদের, অস্ট্রেলিয়া অন্যতম সেরা দল।

শিরোপার যোগ্যতম দাবিদার হয়ে থাকতে জেতার জন্য খেলবে ইংল্যান্ড। আর অস্ট্রেলিয়ার সামনেও সহজ সমীকরণ- হয় জেত, নয়তো বিদায় নাও। তবে সবই জানা যাবে ম্যাচের ফলাফলের পর।

সর্বশেষ সংবাদ

ক্রিকেট এর আরও সংবাদ