আজ এফডিসিতে অবস্থান ধর্মঘট


ই-বার্তা।। প্রকাশিত: ১৮ই জুন ২০১৭, রবিবার  | রাত ০১:৩০ অন্যান্য

ই-বার্তা বিনোদন ডেস্ক।। যৌথ প্রযোজনার ছবিতে বিভিন্ন অনিয়মের অভিযোগ এনে আজ সকাল ১১টা থেকে এফডিসিতে অবস্থান ধর্মঘট করতে যাচ্ছে চলচ্চিত্রের সঙ্গে ১৪টি সংগঠন।

কর্মসূচির এ বিষয়ে জানতে চাইলে পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার বলেন, সকাল ১১ টা থেকে দুপুর ২টা পর্যন্ত চলবে এই অবস্থান ধর্মঘট এবং সমাবেশ। অবস্থান ধর্মঘটে যৌথ প্রযোজনার অনিয়মের বিরুদ্ধে আরো কঠোর সিদ্ধান্ত নেয়া হবে।

শিল্পী সমিতির সভাপতি মিশা সওদাগর বলেন, একটা বিশাল চক্র কাজ করছে বাংলা চলচ্চিত্রকে ধ্বংস করতে। তাই এমন পরিস্থিতিতে আমরা সবাই মিলে এই অবস্থান ধর্মঘটের সিদ্ধান্ত নিয়েছি।

উল্লেখ্য, গত সপ্তাহে ঈদে মুক্তির অপেক্ষায় থাকা বস-২ ছবিটি যৌথ প্রযোজনার নিয়ম মেনে করা হয়নি বলে বাংলাদেশ চলচ্চিত্র প্রিভিউ কমিটি তথ্য মন্ত্রণালয়ে একটি চিঠি পাঠায়। এরপর গত মঙ্গলবার ঢাকা ক্লাবে জাজ মাল্টিমিডিয়া লিমিটেডের কর্ণধার আবদুল আজিজ সংবাদ সম্মেলনে ঘোষণা দেন যে, বাংলাদেশে একটি ছবি মুক্তি পেলেও তা হবে বস-২। এরপর নতুন করে এফডিসির পরিচালক সমিতির কক্ষে সাংবাদিকদের সঙ্গে মত বিনিময় করেন চলচ্চিত্রের সঙ্গে সংশ্লিষ্ট ১৪টি সংগঠনের নেতা-কর্মীরা। তারা প্রয়োজনে তথ্যমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করে যৌথ প্রযোজনায় নির্মিত এসব ছবির অনিয়ম নিয়েও কথা বলবেন বলে জানিয়েছেন।


ই-বার্তা/ এমএফএইচ

সর্বশেষ সংবাদ

অন্যান্য এর আরও সংবাদ