কেন নিষিদ্ধ হলেন শাকিব খান ?


ই-বার্তা প্রকাশিত: ২৪শে জুন ২০১৭, শনিবার  | রাত ০৮:৩৭ অন্যান্য

ই-বার্তা ।। সম্প্রতি চিত্রনায়ক শাকিব খানের উপর নিষেধাজ্ঞা আরোপ করেছে এফডিসির ১৪ সংগঠনের জোট ‘চলচ্চিত্র পরিবার’। ঠিক কি কারণে তাকে নিষিদ্ধ করা হয়েছে তা জানার চেষ্টা করেছে ই-বার্তা বিনোদন টিম ।

শুক্রবার সন্ধ্যায় এফডিসিতে আয়োজিত সংবাদ সম্মেলনে চলচ্চিত্র পরিবারের আহ্বায়ক ও চিত্রপরিচালক মুশফিকুর রহমান গুলজার জানান ঈদের ছুটির পর এফডিসির সংগঠনগুলো থেকে তাঁর সদস্যপদ খারিজ করা হবে। কেন এই নিষেধাজ্ঞা এই প্রশ্নের জবাবে তিনি বলেন, চিত্রনায়ক ফারুকসহ জ্যেষ্ঠদের নিয়ে ‘অকথ্য’ ভাষায় মন্তব্য করেছেন শাকিব।যা শ্লীল আচরণ বহির্ভুত একটি কাজ । শাকিব খান চলচ্চিত্র পরিবারকে স্টুপিড বলেছেন । পাশাপাশি তিনি যৌথ প্রতারণার পক্ষে কথা বলেছেন। তাই তাঁকে আর কোন ছাড় দেওয়া হবে না।

রোববার সন্ধ্যায় রাজধানীর মগবাজারের একটি হোটেলে যৌথ প্রযোজনার দুই ছবি ‘নবাব’ ও ‘বস-২’-এর সহনির্মাতা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া আয়োজিত এক সংবাদ সম্মেলনে বক্তব্য দেন শাকিব খান । সেখানে তিনি চলচ্চিত্রের জ্যেষ্ঠ কিছু শিল্পীকে উদ্দেশ্য করে কথা বলেন। গুলজার জানান তার ওই বক্তব্য দেয়া একদমই উচিত হয়নি। তার বক্তব্যের কারণে আমরা অপমানিত বোধ করছি। তাই শাকিব খান এই গর্হিত আচরণের জন্য শাস্তি পেয়েছেন ।

সর্বশেষ সংবাদ

অন্যান্য এর আরও সংবাদ