শাহরুখ খানের সিনেমা মুক্তিতে বাধ সাধলো ইন্টারকোর্স


ই-বার্তা প্রকাশিত: ২৫শে জুন ২০১৭, রবিবার  | সকাল ০৭:০২ বলিউড

এবার রোমান্টিক অবতারে দেখা যাবে কিং খানকে। শাহরুখ-অনুষ্কার সেই পুরনো জুটিকে দেখার জন্য সবাই অপেক্ষা করে আছে। কিন্তু তার মধ্যেই এক বিশেষ কারণে বাধ সেধেছেন পহলাজ নিহালনি।

ডিরেক্টর ইমতিয়াজ আলির ছবি ‘জব হ্যারি মেট সেজল’-এর ট্রেলার বেরিয়েছে ইতোমধ্যেই। নানা ধরনের প্রচারও শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়। কিন্তু সেই ট্রেলারেই অভিনেত্রী অনুষ্কার মুখে ‘ইন্টারকোর্স’ শব্দটি শোনা যাচ্ছে। আর তাতেই বাধা দিচ্ছে সেন্সর বোর্ড। এই শব্দের ব্যবহার না-পসন্দ নিহালনি ও তাঁর বোর্ডের। প্রবল বিতর্কের মুখে পড়ে নিজের অবস্থান থেকে যেন কিছুটা পিছু হটেছেন সংস্কারী নিহালনি। তিনি বলেছেন, ‘ইন্টারকোর্স’ শব্দটি ছবিতে থাকবে কি না তা নাকি ঠিক করবেন আম-জনতা। ‘ইন্টারকোর্স’ শব্দের সপক্ষে এক লক্ষ ভোট এলে তবেই ছবিতে এই শব্দটি রাখার অনুমতি দেবে সেন্সর বোর্ড, এমনটাই জানিয়েছেন তিনি।

আসলে, ‘জব হ্যারি মেট সেজল’-এর দ্বিতীয় মিনি ট্রেলারে অনুষ্কার মুখে শোনা গিয়েছে ‘ইন্টারকোর্স’ শব্দটি। ‘সেজল’ শাহরুখ খানের হাতে ‘ইনডেমনিটি বন্ড’ জাতীয় কিছু দিয়ে বলছেন, ‘দু’ জনের সহমতে যদি ইন্টারকোর্স হয় তা হলে কোনও আইনগত জটিলতা হবে না।’ আর ‘সেজল’-এর মুখে এ কথা শুনেই চটেছেন নিহালনি। তাঁর কথায়, ওই শব্দটি বাদ দিলে ছবিটি ইউ/এ সার্টিফিকেট পাবে। কিন্তু ওরা আনকাট ট্রেলারটি ইউটিউবে আপলোড করেছে। ইন্টারনেটের কনটেন্ট তোলাতে সেন্সর বোর্ড আপত্তি জানাতে পারে না। কিন্তু ফিল্ম অথবা টেলিভিশনে ওই ফুটেজ আমরা দেখাতে দেব না।

সূত্র : কলকাতা ২৪

সর্বশেষ সংবাদ

বলিউড এর আরও সংবাদ