ফের রাজধানীতে জন্মদিনের পার্টির কথা বলে তরুণী ধর্ষণ


ই-বার্তা প্রকাশিত: ৬ই জুলাই ২০১৭, বৃহঃস্পতিবার  | দুপুর ১২:৩৪ রাজধানী

ই বার্তা ।। ফের রাজধানীতে জন্মদিনের কথা বলে বাসায় ডেকে নিয়ে এক তরুণীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে।

মঙ্গলবার রাতে বনানী দুই নম্বর রোডের একটি বাসায় ব্যবসায়ী বোরহান উদ্দীনের ছেলে বাহাউদ্দীন ইভানের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ করেন এক তরুণী। ইভান তার ওই বান্ধবীকে জন্মদিনের দাওয়াত দিয়ে নিজ বাসায় নিয়ে আসে। ঐ তরুণী রাত সাড়ে ১০টার দিকে বাসায় কাউকে দেখতে না পেয়ে ফিরে যাওয়ার চেষ্টা করে। তবে ইভান তাকে আটকে রেখে গভীর রাত পর্যন্ত ধর্ষণ করে বলে অভিযোগ করেছে তরুনী।

পরে রাত সাড়ে ৩টায় বাসা থেকে বের করে দেয়। এ ঘটনায় বুধবার দুপুর দেড়টায় বনানী থানায় তরুণী বাদী হয়ে একটি মামলা করে। বর্তমানে ঐ তরুণীকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ভিকটিম সাপোর্ট সেন্টারে রাখা হয়েছে।
বুধবার মামলার পর বাহাউদ্দিন ইভান (২৮) নামে ওই যুবককে ধরতে অভিযানে নেমেছে পুলিশ।

ইভানের বাবার নাম বোরহানউদ্দিন বলে জানিয়েছেন বনানী থানার পরিদর্শক (তদন্ত) আব্দুল মতিন। বনানীতে এই ব্যবসায়ীর একটি বিপণি বিতান রয়েছে বলেও জানান তিনি।

মঙ্গলবার রাতে ইভান বনানী ২ নম্বর সড়কে নিজের বাসায় ডেকে নিয়ে পূর্ব পরিচিত এক তরুণীকে ধর্ষণ করেন বলে মামলায় অভিযোগ করা হয়েছে।
অভিযোগকারী তরুণী টিভি অভিনেত্রী বলে জানান পুলিশ কর্মকর্তা মতিন।
এজাহারের উদ্ধৃতি দিয়ে তিনি জানান, “ইভান তার ওই বান্ধবীকে জন্মদিনের দাওয়াত দিয়ে নিজ বাসায় নিয়ে আসে। ইভান তার মায়ের সঙ্গেও পরিচয় করিয়ে দেওয়ার কথা বলেছিল।

“ওই তরুণী সন্ধ্যার পর বাসায় এসে দেখে কেউ নেই। এরপর তাকে আটকে গভীর রাত পর্যন্ত ধর্ষণ করে এবং রাত ৩টার দিকে বাসা থেকে বের করে দেয়।”

ইভান মোবাইল ফোনটিও রেখে দেয় বলে ওই তরুণী জানান। ভোরে থানায় গিয়ে ঘটনাটি জানান ওই তরুণী। পরে স্বজনদের সঙ্গে পরামর্শের পর মামলা করেন।
পুলিশ কর্মকর্তা মতিন বলেন, “ওই তরুণী আজ (বুধবার) থানায় লিখিত অভিযোগ করার পর ইভানকে গ্রেপ্তারের জন্য মাঠে নেমেছে পুলিশ।”
মধ্যরাত পর্যন্ত ইভানকে গ্রেপ্তার করা যায়নি।

ইভান বিবাহিত এবং তার এক ছেলে ও এক মেয়ে রয়েছে বলে পুলিশ কর্মকর্তা মতিন জানান।

ওই তরুণীকে ভিকটিম সাপোর্টে সেন্টারে রাখা হয়েছে। বৃহস্পতিবার তার ডাক্তারি পরীক্ষা করা হবে বলে জানান পরিদর্শক মতিন।

সর্বশেষ সংবাদ

রাজধানী এর আরও সংবাদ