শিশু নির্যাতনকারী কর্নেলের স্ত্রীর ছবি ছড়িয়ে পড়েছে ফেসবুকে


ই-বার্তা প্রকাশিত: ৮ই জুলাই ২০১৭, শনিবার  | দুপুর ০১:৪২ রাজধানী

ই-বার্তা ।। সাজিদ সুমন ।। সম্প্রতি মিরপুরের পল্লবির ডিওএইচএস এলাকায় গৃহকর্ত্রীর নির্মম নির্যাতনের শিকার হয় সাবিনা ইয়াসমিন (১১) নামে এক শিশু গৃহকর্মী। তাকে গুরুতর অবস্থায় রোববার মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করা হয়।

কিন্তু নির্যাতনকারী একজন কর্নেলের স্ত্রী হওয়ায় শিশুটিকে সেখান থেকে সম্মিলিত সামরিক হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এর পর থেকেই আর কোনো খোজ নেই নির্যাতনের শিকার সাবিনা ইয়াসমিনের।

সম্প্রতি এই শিশু নির্যাতনকারীর ছবি ছড়িয়ে পরেছে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে, তাদের সবাই এই ঘটনার নিন্দা ও দোষীদের সাস্তি দাবী করছেন।

ওই শিশুটি জানায়, সে পল্লবী থানাধীন মিরপুর ডিওএইচএসে একটি বাসায় ৬ মাস আগে কাজে যোগ দেয়। এরপর থেকেই গৃহকর্ত্রী তাকে বেধড়ক মারধর করত। কখনও খুন্তির ছ্যাঁকা দিতেন। কখনও রুটি বেলার বেলুন দিয়ে পেটাতেন।

এ ঘটনায় এখন পর্যন্ত কোনো মামলা পর্যন্ত হয়নি। এ ব্যাপারে পল্লবী থানার ওসি দাদন ফকিরের সঙ্গে বারবার যোগাযোগের চেষ্টা করা হলেও তিনি ফোন রিসিভ করেননি। সাবিনা ইয়াসমিন টাঙ্গাইলের ধনবাড়ি উপজেলার ক্যারামজালি গ্রামের বাদল মিয়ার মেয়ে। চার বোনের মধ্যে সে দ্বিতীয়।

সর্বশেষ সংবাদ

রাজধানী এর আরও সংবাদ