নাসিরকে দলে পেতে মরিয়া রংপুর


ই-বার্তা প্রকাশিত: ১৩ই জুলাই ২০১৭, বৃহঃস্পতিবার  | বিকাল ০৪:২৭ ক্রিকেট

ই-বার্তা।। বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) পঞ্চম শুরু হতে বেশ দেরি। এরই মধ্যে দল গুছিয়ে ফেলছে রংপুর রাইডার্স। চুক্তি করেছে ক্রিস গেইল, স্যামুয়েল বদ্রি, থিসারা পেরেরা, চার্লস জনসন, রবি বোপারা থেকে শুরু করে বেশ কিছু বিদেশি নামি-দামি ক্রিকেটারের সঙ্গে। সানরাইজার্স হায়দরাবাদের অস্ট্রেলিয়ান কোচ টম মুডির সঙ্গেও তিন বছরের চুক্তি করেছেন। এখন নাসিরকে যে কোন মূল্যে দলে পেতে চায় রংপুর।

গত আসরে নাসির খেলেছেন চ্যাম্পিয়ন ঢাকা ডায়নামাইটসের হয়ে। সম্প্রতি শেষ হওয়া ঢাকা প্রিমিয়ার লিগে অসাধারণ পারফরম্যান্স করে শিরোপা জিতিয়েছেন গাজী গ্রুপ


ক্রিকেটার্সকে।

ঢাকা ডায়নামাইটস নাসিরকে ছেড়ে দেবে নাকি রাখবে সেটা এখনও নিশ্চিত নয়। তার আগেই রংপুর রাইডার্সের নতুন ফ্রাঞ্চাইজি বসুন্ধরা গ্রুপ নজর দিয়েছে নাসির হোসেনের ওপর। রংপুরের আইকন হিসেবে নাসিরকে নিতে চায় বলে জানিয়েছেন রংপুর রাইডার্সের প্রধান নির্বাহী ইসতিয়াক সাদেক।

যদি নাসির আইকন ক্রিকেটার হিসেবে তালিকায় না আসেন, তাহলে রংপুর কী করবে? জানতে চাইলে ফ্রাঞ্চাইজিটির প্রধান নির্বাহী বলেন, আমাদের নজর এখন নাসির হোসেনের ওপর। তাকে দলভুক্ত করতে চাই আমরা। এ লক্ষ্যে যে কোনো মূল্যেই হোক তার সঙ্গে আমরা চুক্তি করতে চাই।

সর্বশেষ সংবাদ

ক্রিকেট এর আরও সংবাদ