রিয়াল ছাড়ছেন মোরাতা


ই-বার্তা প্রকাশিত: ২০শে জুলাই ২০১৭, বৃহঃস্পতিবার  | দুপুর ০১:৩০ ফুটবল

ই-বার্তা।। ফুটবল বিশ্বে চলছে দল বদলের মৌসুম। এতে যোগ দিয়েছেন মোরাতা, রেকর্ড অর্থে রিয়াল মাদ্রিদ ছেড়ে চেলসির সাথে চুক্তি করেছেন এই স্প্যানিশ স্ট্রাইকার।ব্রিটিশ সংবাদ মাধ্যমের দাবি, মোরাতাকে কিনতে ৭০ মিলিয়ন পাউন্ডের (প্রায় ৭৩৭ কোটি টাকা) বিনিময়ে চুক্তি করছে ইংলিশ প্রিমিয়ার লিগ চ্যাম্পিয়ন দল।

চেলসির বর্তমান কোচ আন্তোনিও কন্তে জুভেন্তাসে থাকতেই খুব করে চেয়েছিলেন আলভারো মোরাতাকে কেনার জন্য। পাঁচ বছরেরও বেশি সময় ধরে তার সেই চেষ্টা অবশেষে সফল হলো চেলসিতে এসে। । ম্যানইউকে পরাজিত করেই মোরাতাকে স্বাক্ষর করাল চেলসি।

স্প্যানিশ স্ট্রাইকারকে নিতে ধুন্দুমার লড়াই করেছিল ম্যানইউও। কথাবার্তাও প্রায় চূড়ান্ত হয়ে গিয়েছিল। কিন্তু শেষ মুহূর্তে ২৪ বছর বয়সি স্প্যানিশ তারকাকে নিয়ে দল বদলে সেরা চমক দিলেন চেলসি কর্তারা।

মোরাতা অবশ্য এই মুহূর্তে রয়েছেন মার্কিন যুক্তরাষ্ট্রে। রিয়াল মাদ্রিদের জার্সি গায়ে সেখানে প্রাক-মৌসুম টুর্নামেন্ট চ্যাম্পিয়ন্স কাপ খেলবেন। ফলে সংশয় তৈরি হয়েছে তার ডাক্তারি পরীক্ষার জন্য লন্ডনে আসা নিয়ে।

চেলসি কর্মকর্তারা অবশ্য তা নিয়ে একেবারেই চিন্তিত নয়। দু’বছরের নতুন চুক্তিতে সই করে বুধবারই দল নিয়ে বেইজিং পৌঁছেছেন কন্তে। চিনে তিনটি প্রদর্শনী ম্যাচ খেলার কথা রয়েছে চেলসির।

মোরাতাকে পেলেও রিয়াল মাদ্রিদ ডিফেন্ডার দানিলোকে পাওয়ার আশা শেষ চেলসির। দানিলো স্বাক্ষর করছেন ম্যাঞ্চেস্টার সিটিতে। ফলে ফের জুভেন্তাস ডিফেন্ডার আলেক্স সান্দ্রোকে নিতে তৎপর হয়ে উঠল ব্লুজরা।

সর্বশেষ সংবাদ

ফুটবল এর আরও সংবাদ