ইউল্যাব ইয়েস এর উদ্যোগে দুর্নীতি প্রতিরোধে শপথ গ্রহন


ই-বার্তা প্রকাশিত: ২০শে জুলাই ২০১৭, বৃহঃস্পতিবার  | রাত ০৯:০০ বিশ্ববিদ্যালয়

ই-বার্তা ।। ইয়ুথ এঙ্গেজমেন্ট এন্ড সাপোর্ট (ইয়েস), ইউনিভার্সিটি অব লিবারেল আর্টস বাংলাদেশ (ইউল্যাব) এর সামার১৭ ক্লাব ডে উপলক্ষে শিক্ষা ও কর্মক্ষেত্রে দুর্নীতি প্রতিরোধে নিজেদের সম্পৃক্ত করতে ছাত্র-ছাত্রী, শিক্ষক, কর্মকর্তা- কর্মচারীদের নিয়ে শপথ গ্রহনের আয়োজন করে।

ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশ (টিআইবি ) এর সহযোগিতায় দুর্নীতি প্রতিরোধে কার্যকরী পদক্ষেপ হিসেবে এই উদ্যোগ নেয়া হয়।

উক্ত অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইউনিভার্সিটি অব লিবারেল আর্টস বাংলাদেশ (ইউল্যাব) এর ট্রেজারার প্রফেসর মিলন কুমার ভট্টাচার্য।

তিনি বলেন, “ দুর্নীতি জাতির উন্নয়ন ও


বিকাশের পথে চরম বাধা স্বরূপ। শিক্ষা ও কর্মক্ষেত্রের দুর্নীতি প্রতিরোধে ইউল্যাব ইয়েসের এই শপথ অনুষ্ঠান যথেষ্ট কার্যকরী ভূমিকা রাখবে বলে আমি মনে করি।’’

এই শপথ অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ইউল্যাব ইয়েসের উপদেষ্টা মোহাম্মাদ হাসিবুল হাসান, ইউল্যাব কো-কারিকুলাম কোঅরডিনেটর ড. পিঙ্কি সাহা।

উল্লেখ্য, ইয়ুথ এঙ্গেজমেন্ট এন্ড সাপোর্ট (ইয়েস), ইউল্যাবের ছাত্র-ছাত্রীদের নিয়ে গড়া একটি সামাজিক সচেতনামূলক অর্গানাইজেশন। ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশ (টিআইবি ) এর সহযোগিতায় ইউল্যাবে ইয়েসের সদস্যবৃন্দ বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসহ বিভিন্ন স্থানে, বিভিন্ন ধরণের দুর্নীতি বিরোধী সচেতনামূলক কাজ করে থাকে।

সর্বশেষ সংবাদ

বিশ্ববিদ্যালয় এর আরও সংবাদ