সাংবাদিককে মারধরের ঘটনায় ছাত্রলীগের ৪ নেতাকর্মী আটক


ই-বার্তা প্রকাশিত: ২৯শে নভেম্বর ২০১৭, বুধবার  | দুপুর ১২:১৬ বিশ্ববিদ্যালয়

ই-বার্তা ।। ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে এক সাংবাদিককে মারধরের ঘটনায় ছাত্রলীগের চার নেতাকর্মীকে আটক করে পুলিশে সোপর্দ করা হয়েছে।

তারা হলেন- বিশ্ববিদ্যালয়ের বিজয় একাত্তর হল ছাত্রলীগের সহসম্পাদক ও ফার্সি বিভাগের ছাত্র আহমেদ ফয়সাল, কমিউনিকেশন ডিজঅর্ডার বিভাগের আনোয়ারুল কবির, ইংরেজি বিভাগের তোফায়েল হোসেন ও একই বিভাগের আশরাফুল ইসলাম সাকিব।

জানা গেছে, মঙ্গলবার রাতে বিশ্ববিদ্যালয়ের কলাভবনের সামনে বিডিনিউজ টোয়েন্টিফোরডটকমের রিপোর্টার মাসুম বিল্লাহকে মারধর করেন আটক ছাত্রলীগ নেতাকর্মীরা।

মাসুম বলেন, রাত সাড়ে ৯টার দিকে আমি ও চ্যানেল টোয়েন্টিফোরের এক নারী সাংবাদিক বিশ্ববিদ্যালয়ের কলাভবনের সামনে দাঁড়িয়ে কথা বলছিলাম। তখন চার-পাঁচজন এসে জানতে চান আমরা ক্যাম্পাসের কিনা।

তিনি বলেন, আমরা বিশ্ববিদ্যালয়ের সাবেক শিক্ষার্থী বলে তাদের জানাই। এর পরও তারা বহিরাগত বলে আমাকে মারধর করেন।

এর পর ছাত্রলীগ নেতাকর্মীরা দৌড়ে ঘটনাস্থল থেকে চলে যাওয়ার সময় মাসুমসহ বিশ্ববিদ্যালয়ের আরও দুই সাংবাদিক তাদের একজনকে আটকে ফেলে।

ছাত্রলীগ নেতাদের সহায়তায় বিশ্ববিদ্যালয় প্রক্টরিয়াল টিম বাকি তিন হামলাকারীকে খুঁজে বের করে। পরে শাহবাগ থানায় তাদের সোপর্দ করা হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর গোলাম রব্বানী বলেন, আটককৃতদের বিরুদ্ধে বিশ্ববিদ্যালয় আইন অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে।

সর্বশেষ সংবাদ

বিশ্ববিদ্যালয় এর আরও সংবাদ