আসছে প্রিয়াঙ্কা চোপড়ার নতুন গান : ইয়ং অ্যান্ড ফ্রি


ই-বার্তা প্রকাশিত: ১৩ই আগস্ট ২০১৭, রবিবার  | দুপুর ১২:২৭ সংগীত

ই-বার্তা ।। অভিনয় জগত হোক বা গান দু জায়গাতেই যার অবাধ বিচরণ তিনি হলেন বলিউড অভিনেত্রী প্রিয়াংকা চোপড়া। সম্প্রতি তিনি তার চতুর্থ একক গান নিয়ে শ্রোতাদের কাছে ফিরে আসছেন।

রেচেল রবিন, টপিক গ্যাড, টায়লম উইলিয়াম গ্রিফিনের সাথে মিলে গানটি লিখেছেন তিনি। অস্ট্রেলিয়ান ডিজে উইল স্পার্কসের সাথে ইয়ং এন্ড ফ্রি নামের গানটি গেয়েছেন তিনি। মিউজিক অ্যাপ সাভানে গানটি শোনা যাবে।

এর আগে প্রিয়াংকা তিনটি একক গান প্রকাশ করেছেন। গানগুলো হল : ইন মাই সিটি (২০১২), এক্সোটিক (২০১৩), আই কান্ট মেক ইউ লাভ মি (২০১৩)।

নতুন গান সম্পর্কে প্রিয়াংকা বলেন, আমার জীবনের দুঃসহ সময়ে আমি গানটি লিখেছি। এ গানের কথাগুলোর জন্ম হয়েছে স্বাধীনতার প্রয়োজনে, আর এই স্বাধীনতার অর্থ আমাদের একে অন্যের কাছে যাই হোক না কেন। এই পৃথিবীতে বেচেঁ থাকতে হলে আমাদের মনকে সতেজ রাখতে হবে। এই গানের সবচেয়ে বড় বিষয় হল এর স্বতঃ স্ফূর্ততা, যা থেকে এই গানের জন্ম হয়েছে। আমি গানটি লিখেছি এবং উইল এতে আবেগ আর বিদ্রোহের গর্জন যোগ করেছেন। উইল গানের কথাগুলো নয়ে এতে জীবন দান করেছেন। আমি গান গাইতে কতটা ভালোবাসি ওয়ািসম গান আমাকে মনে করিয়ে দেয়।

উইল বলেন, আমি চেয়েছি ইয়ং এন্ড ফ্রি গানটি যেন সময়ের চেয়ে অগ্রবর্তী মনে হয়। প্রিয়াংকার সংগে কাজ করার বিষয়টি এতে অন্য মাত্রা যোগ করেছে। তার বার্তা এবং অসাধারণ গায়কী আমার প্রোডাকশনকে নতুন মাত্রা দান করেছে।

প্রিয়াংকা চোপড়া বর্তমানে হলিউডের একাধিক প্রজেক্ট নিয়ে ব্যস্ত রয়েছেন। তিনি তার প্রতিভা ও কাজের দ্বারা বলিউড ও হলিউড দুইখানেই রাজত্ব করে চলছেন।

সর্বশেষ সংবাদ

সংগীত এর আরও সংবাদ