ঋষি কাপুরের ক্ষোভ এবার কমেছে


ই-বার্তা প্রকাশিত: ১৭ই আগস্ট ২০১৭, বৃহঃস্পতিবার  | রাত ১০:৪৮ বলিউড

ই-বার্তা।। ঋষি কাপুরের ক্ষোভ প্রকাশের পর এবার বিনোদ খান্নার জন্য প্রার্থনা অনুষ্ঠানে বলিউড তারকাদের ঢল নামতে দেখা গেছে। আর সেটা নিয়ে স্বস্তি প্রকাশ করে টুইটও করেছেন ঋষি কাপুর।
শেষযাত্রায় উপস্থিত না থাকলেও বুধবার রাতে সদ্যপ্রয়াত বিনোদ খান্নার জন্য প্রার্থনা অনুষ্ঠানে উপস্থিত হন হালের প্রায় সব গুরুত্বপূর্ণ তারকারা।

উপস্থিতি দর্শনে সবাইকে ভালবাসা প্রকাশ করে ঋষি কাপুর টুইটারে লিখেন, সহকর্মী সকলকে ধন্যবাদ আপনাদের সমবেদনার জন্য যা আপনারা খান্নার পরিবারকে দেখিয়েছেন।

অমিতাভ বচ্চন, শাহরুখ খান, আমির খান, হৃতিক রোশন, ঐশ্বরিয়া রাই বচ্চন, অভিষেক বচ্চনসহ উপস্থিত হন আরও অনেকে। অমিতাভ বচ্চন এর মধ্যে খান্নাকে নিয়ে এক আবেগঘন পোস্ট করেন তার ব্লগে।

এর আগে বিনোদ খান্নার শেষযাত্রায় অমিতাভ বচ্চন, ঋষি কাপুর, ড্যানি, কবির বেদি, সরোজ খানসহ এক ঝাঁক বলিউডি ব্যক্তিত্ব হাজির ছিলেন; কিন্তু এই প্রজন্মের প্রায় কোনও তারকাকেই দেখা যায়নি।

তা নিয়েই টুইটারে ক্ষোভ দেখিয়েছিলেন ঋষি কাপুর। কারণ তার আগের রাতেই প্রিয়ঙ্কা চোপড়ার পার্টিতে হাজির হয়েছিলেন বলিউডের প্রথম সারির প্রায় সব তারকাই। বিনোদের মৃত্যুতে শুধুমাত্র সোশ্যাল মিডিয়ায় সমবেদনা জানিয়েছেন তারা।

ঋষি ক্ষোভ প্রকাশ করে টুইটারে লিখেন, এরা পার্টিতে যেতে পারে, অথচ কারও শেষযাত্রায় উপস্থিত হতে পারেন না। এঁদের লজ্জা হওয়া উচিত।

শাহরুখ খানের সঙ্গে দিলওয়ালেতে সবশেষ অভিনয় করেছিলেন বিনোদ খান্না।

সর্বশেষ সংবাদ

বলিউড এর আরও সংবাদ