বাংলাদেশের নিরাপত্তায় খুসি স্মিথ


ই-বার্তা প্রকাশিত: ১৯শে আগস্ট ২০১৭, শনিবার  | সন্ধ্যা ০৬:২৬ ক্রিকেট

ই-বার্তা।। বাংলাদেশের নিরাপত্তা নিয়ে মোটেও চিন্তিত না অস্ট্রেলিয়ার অধিনায়ক স্টিভেন স্মিথ। প্রথম দিনে যে নিরাপত্তা পেয়েছেন তাতে বেশ সন্তুষ্ট তিনি। আজ রাজধানীর মিরপুর ক্রিকেট স্টেডিয়ামে আয়োজিত এক সংবাদ সম্মেলনে স্মিথ বলেছেন, বাংলাদেশ সফরে আসতে পেরে ভালো লাগছে। আশা করি, ভালো একটি সিরিজ হবে। আবহাওয়ার উন্নতি হবে। আমাদের চেষ্টা থাকবে কন্ডিশনে সাথে দ্রুত খাপ খাওয়ানো।

এ সময় বাংলাদেশে দলের প্রশংসা করে স্মিথ বলেন, ২০১১ সালে একবার বাংলাদেশে এসেছিলাম, যদিও সেটা টেস্ট সিরিজ ছিল না। তবে আজকের বাংলাদেশ অনেক উন্নতি করেছে। তারা অসাধারণ খেলছে। দেশের মাটিতে তারা ইংল্যান্ডকে হারাল। এটা আমাদের জন্য খুবই চ্যালেঞ্জিং সিরিজ হবে। তাছাড়া বাংলাদেশ দলে বেশ কয়েকজন অভিজ্ঞ খেলোয়াড় আছে। যারা ম্যাচ ঘুরিয়ে দিতে সক্ষম।

দুই ম্যাচ টেস্ট সিরিজে কোন দল ফেভারিট এমন প্রশ্নের জবাবে স্মিথ বলেন, ফেভারিট নিয়ে আমি ভাবছি না। উপমহাদেশের প্রায় সবখানে একই কন্ডিশন। এখানে স্পিন এবং টার্নিং উইকেট। আমাদের চেষ্টা থাকবে উপমহাদেশের রেকর্ডটা আরও ভালো করার। সেজন্য আমাদের সেরাটাই দিতে হবে।

উল্লেখ্য, সবকিছু ঠিকঠাক থাকলে ২২-২৪ আগস্ট ফতুল্লা কিংবা বিকেএসপিতে প্রস্তুতি ম্যাচ খেলবে তারা। ২৭-৩১ আগস্ট ঢাকায় প্রথম টেস্টে বাংলাদেশের মুখোমুখি হবে অস্ট্রেলিয়া। এরপর ৪-৮ সেপ্টেম্বর চট্টগ্রামে শুরু হবে দ্বিতীয় টেস্ট।

সর্বশেষ সংবাদ

ক্রিকেট এর আরও সংবাদ