ক্রিকেটারের প্রতি আমাদের বাড়তি দরদ নেই: হাথুরুসিংহে


ই-বার্তা প্রকাশিত: ১৯শে আগস্ট ২০১৭, শনিবার  | রাত ১১:২৩ ক্রিকেট

ই-বার্তা।। শোনা যাচ্ছে কোচের ইচ্ছাতে মুমিনুল হককে দল থেকে সরানো হয়েছে। আজ সংবাদ সম্মেলনে চণ্ডিকা হাথুরুসিংহেও মুমিনুলের বাদ পড়া নিয়ে একাধিক প্রশ্নের মুখোমুখি হোন। এক পর্যায়ে বিরক্ত হয়ে তিনি জবাব দিলেন, এসব প্রশ্ন তুলে আপনারা ক্রিকেটারদের কাজটাই কঠিন করে তুলছেন। কোনো ক্রিকেটারের প্রতি আমাদের বাড়তি দরদ নেই। আমরা সেরা ক্রিকেটারদেরই নেওয়ার চেষ্টা করি এবং তাদের সেরাটা বের করে আনার চেষ্টা করি।

দায়টা শুধু আমার নয় উল্লেখ করে হাথুরু বলেন, কোচের দায় আছে। তবে দায়টা শুধু আমার একার নয়। ওই ক্রিকেটারকেও দায় নিতে হবে। কারণ আলোচনা করছি তাকে কি করতে হবে। আমরা কঠোর পরিশ্রম করছি। কেউ দলের বাইরে তখনই যায়, যখন সে পারফর্ম করে না।

মুমিনুল রান করতে পারছেন না বলেই বাদ পড়েছেন জানালেন প্রধান কোচ। সে সম্ভব সব কিছুই করছে। সে রান করেছে, দারুণ ব্যাট করেছে প্রস্তুতি ম্যাচে। দুর্ভাগ্যজনকভাবে দলে যারা আছে, তারাও রান করছে। বাংলাদেশ মানেই কেবল মুমিনুল নয়। আপনারা একজন-দুজনকে নিয়ে বেশি চিন্তিত। আমরা কোনো ক্রিকেটারকে আলাদা করছি না।

এদিকে বাজে ফর্মের কারণেই মাহমুদউল্লাহ ও মুমিনুলকে বাদ দেওয়া হয়েছে বলেন মিনহাজুল আবেদীন নান্নু। সার্বিক ফর্মের জন্য বাদ দেওয়া হয়েছে মুমিনুলকে। গত জানুয়ারি থেকে আগস্ট পর্যন্ত সে খুবই বাজে ফর্মে রয়েছে। সবার সঙ্গে আলোচনা করেই এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। একই কারণে বাদ দেওয়া হয়েছে মাহমুদউল্লাকেও।

সর্বশেষ সংবাদ

ক্রিকেট এর আরও সংবাদ