নওয়াজউদ্দিন কি বলিউডে সর্বোচ্চ পারিশ্রমিক পান ?


ই-বার্তা প্রকাশিত: ২১শে আগস্ট ২০১৭, সোমবার  | দুপুর ০২:২৩ বলিউড

ই-বার্তা।। দর্শক থেকে সমালোচক- সবাই তাকে গুণী অভিনেতা হিসেবে স্বীকার করে নিয়েছেন। অভিনয় নৈপুন্যের কারণে তিনি আজ জুনিয়র আর্টিস্ট থেকে বলিউডের অন্যতম সেরা অভিনেতা। ক্রমাগত নিজেকে নিয়ে যাচ্ছেন অন্য উচ্চতায়। ফলে বেড়ে চলছে তার পারিশ্রমিকের অঙ্কও।
সম্প্রতি এক টেলিভিশন চ্যানেলের অনুষ্ঠানে নওয়াজ জানান, অভিনেতা হিসেবে বলিউডে এই মুহূর্তে সব থেকে বেশি পারিশ্রমিক পাচ্ছেন তিনি। তবে হ্যাঁ, নায়কদের তুলনায় চরিত্রাভিনেতাদের পারিশ্রমিকের বিস্তর ফারাক রয়েছে। সেই পার্থক্য কমিয়ে অভিনেতা হিসেবে পারিশ্রমিকে নওয়াজ এখন অনেক উপরে। এমনটাই দাবি তার।

নওয়াজ আরও জানান, তিনি প্রযোজকদের পারিশ্রমিকের অঙ্ক নির্ধারণ করে দেননি। বরং প্রযোজকরাই তাকে বেশি পারিশ্রমিক দিয়ে থাকেন।

আর দেবেনই বা না কেন। পর্দায় নওয়াজের উপস্থিতি মানেই নিপুন অভিনয় দক্ষতায় দর্শকদের হলে টানা। শাহরুখ, সালমান, সঞ্জয়, অক্ষয়- ছবিতে এদের উপস্থিতির মধ্যেই নওয়াজ ঠিকই দর্শকদের মনোযোগ কেড়ে নেন। ফলে ছবি লাভের মুখ দেখে।

এই গুণী অভিনেতা বলেন, অনেকেই হলিউডে গিয়ে কাজ করতে চান। কিন্তু আমার মতে, সবকিছু মিলিয়ে এই মুহূর্তে বলিউডে যেমন কাজ হচ্ছে, তাতে গর্ব হওয়া স্বাভাবিক।

সর্বশেষ সংবাদ

বলিউড এর আরও সংবাদ