নারী শ্রমিকের গলাকাটা লাশ উদ্ধার


ই-বার্তা প্রকাশিত: ২১শে আগস্ট ২০১৭, সোমবার  | সন্ধ্যা ০৭:০১ ময়মনসিংহ

ই-বার্তা।। প্রাণ কোম্পানির এক নারী শ্রমিকের গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার সকালে নরসিংদীর পলাশ উপজেলার ঘোড়াশাল পৌরসভার পাইকসা এলাকার একটি পরিত্যক্ত টেক্সটাইলের পেছন থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত মনি বিশ্বাস (১৮) রায়পুরা উপজেলার লক্ষ্মীপুর গ্রামের নিশিকান্ত বিশ্বাসের মেয়ে।

পুলিশ ও নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, প্রাণ কোম্পানির শ্রমিক মনি বিশ্বাস রবিবার (২০ আগস্ট) রাত ১০ টায় কাজ শেষে বাসায় ফিরেন। বাসায় এসে রাতের খাবার শেষে নিজ কক্ষে ঘুমিয়ে পড়েন। সকালে ঘুম থেকে জেগে পরিবারের লোকজন মনি বিশ্বাসকে ঘরে পাননি। পরে তার মরদেহ পরিত্যক্ত আশরাফ টেক্সটাইলের পেছনে পড়ে থাকতে দেখেন এলাকার লোকজন। খবর পেয়ে ঘোড়াশাল ফাঁড়ি পুলিশের ইনচার্জ উপ-পরিদর্শক গোলাম মোস্তাফা মনি বিশ্বাসের লাশটি উদ্ধার করেন।

গোলাম মোস্তফা জানান, তাকে বাইরে নির্জন স্থানে নিয়ে গণধর্ষণ করে দুর্বৃত্তরা। ঘটনা প্রকাশ পাওয়ার ভয়ে তাকে গলা কেটে হত্যা করে থাকতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। মনি বিশ্বাসের লাশ ময়না তদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। মামলার প্রস্তুতি চলছে।
নিহত মনি বিশ্বাস তার বাবা মায়ের সঙ্গে ঘোড়াশাল পাইকসা এলাকার শ্যামল ভৌমকের বাড়িতে ভাড়া থাকেন। প্রাণ কোম্পানিতে শ্রমিক হিসেবে চাকরি করতেন।

সর্বশেষ সংবাদ

ময়মনসিংহ এর আরও সংবাদ