১১ ঘণ্টা পর খুলনার সঙ্গে রেলযোগাযোগ চালু


ই-বার্তা প্রকাশিত: ২৬শে আগস্ট ২০১৭, শনিবার  | সকাল ১০:৫৬ খুলনা

ই-বার্তা।। ১১ ঘণ্টা বন্ধ থাকার পর খুলনার সঙ্গে সারাদেশের রেলযোগাযোগ চালু হয়েছে। শনিবার সকাল সাড়ে ৭টায় ডাউন লাইনের মাধ্যমে একটি লাইন দিয়ে আবার ট্রেন চলাচল চালু হয়।

এর আগে কুষ্টিয়ার পোড়াদাহ জংশনে যাত্রীবাহী সাগরদাড়ী এক্সপ্রেসের ইঞ্জিনসহ বগি লাইনচ্যুত হওয়ায় খুলনার সঙ্গে সারাদেশের ট্রেন যোগাযোগ বন্ধ হয়ে পরে। প্রায় ১১ ঘণ্টা বন্ধ থাকার পর ট্রেন চলাচল শুরু হয়। তবে যোগাযোগ পুরোপুরি সচল হতে দুপুর হবে বলে জানা গেছে।

গতকাল শুক্রবার রাত ৮টায় খুলনা থেকে ছেড়ে আসা রাজশাহীগামী সাগরদাড়ি এক্সপ্রেসটি পোড়াদাহ স্টেশনে ঢোকার আগে ইঞ্জিনসহ পিছনের পাওয়ার বগি লাইনচ্যুত হয়।

পোড়াদহ স্টেশন মাস্টার শরীফুল ইসলাম জানিয়েছেন, গতকাল রাত ৮টার দিকে রাজশাহীগামী সাগরদাড়ি এক্সপ্রেস পোড়াদহ রেলওয়ে জংশনের প্রধান গেইটের সামনে হঠাৎ করে ইঞ্জিনসহ একটি বগি লাইনচ্যুত হয়। এতে খুলনার সঙ্গে সারাদেশের রেলযোগাযোগ বিচ্ছিন্ন হয়ে পড়ে।

দুর্ঘটনাকবলিত ট্রেনের ইঞ্জিন ও বগি উদ্ধারে ঈশ্বরদী থেকে রিলিফ ট্রেন খবর পেয়ে দীর্ঘ ১১ ঘণ্টা চেষ্টার পর আজ সকাল সাড়ে ৭টার দিকে বগিটি পুনঃস্থাপন করে ডাউন লাইনের মাধ্যমে ট্রেন চলাচল স্বাভাবিক করা হয়।

সর্বশেষ সংবাদ

খুলনা এর আরও সংবাদ