বর হিসেবে কেমন সাংবাদিক ছেলে ??


ই-বার্তা প্রকাশিত: ২৬শে আগস্ট ২০১৭, শনিবার  | বিকাল ০৫:৩০ অন্যান্য

ই-বার্তা।। শফিক একটি অনলাইন পত্রিকায় বিনোদন বিভাগের স্টাফ। কাজের প্রয়োজনে এখানে-ওখানে গিয়ে তারকাদের ইন্টারভিউ নিতে হয় তাকে। অফিসের ব্যস্ততার কারণে মায়ের ফোনটাও ঠিকমতো রিসিভ করতে পারেন না। কিন্তু তানিয়া এত কিছু বুঝতে নারাজ! ঢাকাইয়া সিনেমার এক হিরো বিরুদ্ধে উল্টা-পাল্টা গুজব লিখে বরখাস্ত হয় শফিকের এক সহকর্মী।

আজকাল উঠতি মডেলরা সাংবাদিকদের সাথে তাল মিলিয়ে চলেন। নতুন তারকাদের এসব বিষয় মানতে পারেন না শফিক। শফিকের এক মডেল বান্ধবীর সাথে মেলামেশা ও ব্যস্ততার অজুহাতে তানিয়া শফিককে জানিয়ে দেয় তার মতো গোবেচারা প্রেমিকের সাথে তার থাকা সম্ভব না। তানিয়া শফিকের দেয়া রিং ফেরত দিয়ে দেয়। ভালোবাসার সম্পাদকীয় নাটকের গল্পটি এমনই। নাটকটি ঈদের ৭ম দিনে (শুক্রবার) রাত ৮টা ৫ মিনিটে এনটিভিতে প্রচার করা হবে।

নির্মাতা জামিল আশরাফ খান বলেন, নাটকটি আমাদের মিডিয়া জীবনকে কেন্দ্র করে আবর্তিত হয়েছে। ব্যক্তিগত জীবন থেকে অনুপ্রাণিত হয়ে লেখা। কোন একটি ঘটনার পরেই স্যোসাল মিডিয়া ও পত্রিকায় সস্তা নিউজ নিয়ে বিতর্ক শুরু হয়। এর ফলাফলও তুলে ধরা হয়েছে। এটি সাসপেন্স, কমেডি ও ভালোবাসার একটি প্যাকেজ। মেসেজ আছে কিছু। সাংবাদিক ছেলে বর হিসেবে কেমন- নাটকটি দেখার পর সাংবাদিক সম্পর্কে একটা ধারণ পাবেন দর্শকরা।

নাটকটিতে শফিকের চরিত্রে জন কবির, হবুবউ চরিত্রে শার্লিন ফারজানা, মডেল-অভিনেত্রীর চরিত্রে সাইরা আক্তার, ফটোগ্রাফার চরিত্রে অভিনয় করেছেন সিয়াম নাসির। অন্যান্য চরিত্রে কাজ করেছেন অনামিকা ইমি, স্বয়ন তালুকদার, জিয়াউল হাসান, আফরোজা, অথৈ প্রমুখ। নাটকটি প্রযোজনা করেছেন মাসুদ পারভেজ।

আই ফিল্মসের ব্যানারে নির্মিত নাটকটির কাহিনী, চিত্রনাট্য ও পরিচালনা করেছেন জামিল আশরাফ খান।

সর্বশেষ সংবাদ

অন্যান্য এর আরও সংবাদ