দ্বিতীয় টেস্টে একাদশে ফিরছেন মুমিনুল!


ই-বার্তা প্রকাশিত: ৩১শে আগস্ট ২০১৭, বৃহঃস্পতিবার  | বিকাল ০৪:৩৫ ক্রিকেট

ই-বার্তা।। প্রথম টেস্টে জয় পেলেও তামিম ও সাকিব ছাড়া কোন ব্যাটসম্যান ভালো করতে পারেনি। তাই টাইগারদের ভুলগুলো নিয়ে আলোচনা-সমালোচনা হচ্ছে বেশ। তবে প্রথম টেস্ট শুরুর আগে সবচেয়ে আলোচিত ছিল মুমিনুল হক সৌরভের দলে না থাকা। তারপর মোসাদ্দেকের ইনজুরির কারণে দলে জায়গা পান মুমিনুল। দলে জায়গা পেলেও শেষ পর্যন্ত একাদশে ছিলেন না এই বাংলাদেশি টেস্ট স্পেশালিস্ট। যেটা নিয়ে ম্যাচ শুরুর আগে শুরু হয় তুমুল সমালোচোনা।

এদিকে ঢাকা টেস্টে ব্যাটসম্যানদের ব্যর্থতার কারণ ঘুরে ফিরে বারবার সৌম্য সরকার, ইমরুল কায়েস, সাব্বির রহমান ও নাসির হোসেনের দিকে আঙ্গুল তুলেছে সবাই।। দুই ইনিংস মিলিয়ে সৌম্য করেছেন ২৩, ইমরুল কায়েস ২, সাব্বির রহমান ২২ ও নাসির হোসেন ২৩। সৌম্য বাদে অন্য তিন ব্যাটসম্যান যে কোন এক ইনিংসে শূন্য রান করে আউট হয়েছেন। চার ব্যাটসম্যানের এরা চারজনের কারো বদলেই কী সুযোগ পেতে পারতো না মুমিনুল? প্রশ্ন অনেকেরই।

তবে চট্টগ্রাম টেস্টে একাদশে পরিবর্তন আসছে বলে সাংবাদিকদের জানিয়েছেন বিসিবি ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান আকরাম খান। আজ (বৃহস্পতিবার) চট্টগ্রামে যাওয়ার আগে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে বসে সাংবাদিকদের এ কথা বলেন তিনি।

পাশাপাশি তিনি মুমিনুলের একাদশে থাকার ব্যাপারেও ইঙ্গিত দিয়ে বলেন, দলের প্রয়োজনে একাদশে পরিবর্তন হতে পারে, সে ক্ষেত্রে ফিরতে পারে মুমিনুল।

সর্বশেষ সংবাদ

ক্রিকেট এর আরও সংবাদ