বাংলাদেশের বিপক্ষে ফিরছে না স্টেইন !


ই-বার্তা প্রকাশিত: ১৫ই সেপ্টেম্বর ২০১৭, শুক্রবার  | দুপুর ০১:৩০ ক্রিকেট

ই-বার্তা।। ইনজুরির কারণে প্রায় এক বছর আন্তর্জাতিক ক্রিকেটের বাইরে আছেন ডেল স্টেইন। ধারণা করা হচ্ছিল, বাংলাদেশের বিপক্ষে টেস্ট সিরিজ দিয়েই আবার মাঠে ফিরবেন দক্ষিণ আফ্রিকার এই ডানহাতি পেসার। কিন্তু শেষ পর্যন্ত হয়তো তেমনটা হচ্ছে না। স্টেইনগান কে টেস্ট ক্রিকেটে দেখার জন্য আরো অপেক্ষা করতে হবে ক্রিকেটপ্রেমীদের। এখনো টেস্ট খেলার জন্য পুরোপুরি প্রস্তুত নন বলে জানিয়েছেন স্টেইন।

গত বছরের নভেম্বরে অস্ট্রেলিয়ার বিপক্ষে টেস্ট সিরিজের সময় কাঁধে চোট পেয়েছিলেন স্টেইন। তার পর থেকেই তিনি আছেন মাঠের বাইরে। এ বছরের জুনে দক্ষিণ আফ্রিকা এ দলের হয়ে ইংল্যান্ড সফরে যাওয়ার কথা থাকলেও শেষ পর্যন্ত সেখানে যাননি স্টেইন। এবার বাংলাদেশের বিপক্ষে টেস্ট সিরিজের আগেও নিজের ফিটনেস নিয়ে পুরোপুরি শঙ্কামুক্ত হতে পারেননি ডানহাতি এই পেসার।

এখনই পাঁচ দিনের টেস্ট খেলে নিজেকে আরো ঝুঁকির মুখে ফেলে দিতে চাইছেন না তিনি। গতকাল বৃহস্পতিবার ক্রিকইনফোকে দেওয়া এক সাক্ষাৎকারে স্টেইন বলেছেন, এখন আমি ভালোভাবেই বোলিং করতে পারছি। কিন্তু প্রথম শ্রেণি বা টেস্ট ক্রিকেট খেলার ঝুঁকিটা নিতে চাইছি না। ফলে টেস্ট না খেলার সিদ্ধান্তটাই আমার কাছে সঠিক বলে মনে হয়েছে।

সর্বশেষ সংবাদ

ক্রিকেট এর আরও সংবাদ